রাজ্য

ভোট যুদ্ধ আসন্ন, কয়েক দিনের মধ্যে উত্তরবঙ্গের জেলাতেও কেন্দ্রীয় বাহিনী

নির্বাচনের দিন ঘোষণার আগেই কেন্দ্রীয় বাহিনী ঢুকছে মালদায়। রুট মার্চ শুরু করবে স্পর্শকাতর এলাকাগুলিতে।

 

Bengal Live মালদাঃ আগামী কয়েকদিনের মধ্যেই মালদা জেলায় এসে পৌঁছাবে ৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। মঙ্গলবার সাংবাদিক বৈঠক করে জানালেন মালদা জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া। বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা না হলেও আগে থেকে জেলায় জেলায় পৌঁছে পরিস্থিতির উপর নজর রাখবে কেন্দ্রীয় বাহিনী৷ স্পর্শকাতর ও অতিস্পর্শকাতর এলাকায় চালাবে রুটমার্চ।

ADVERTISEMENT

মঙ্গলবার দুপুরে সাংবাদিক বৈঠক করেন মালদা জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া। তিনি বলেন, আগামী কয়েকদিনের মধ্যে ৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এসে পৌঁছাবে মালদায়। পুলিশের পক্ষ থেকে বাহিনীর থাকার ব্যবস্থা করা হবে। অতি স্পর্শকাতর এলাকায় রুটমার্চ করবে কেন্দ্রীয় বাহিনী।

তবে জেলার কোন এলাকাগুলিকে স্পর্শকাতর ও অতি স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করেছে পুলিশ, সেই বিষয়ে এখনই কিছু জানাতে চাননি পুলিশ সুপার।

এদিকে উত্তর দিনাজপুর জেলাতেও আগামী কয়েকদিনের মধ্যে কেন্দ্রীয় বাহিনী পৌঁছতে পারে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এই বিষয়ে রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার কাছে এখনও কোনও তথ্য এসে পৌঁছায়নি। তবে জানা গেছে, উত্তর দিনাজপুরের দুই পুলিশ জেলায় দুই কোম্পানি করে কেন্দ্রীয় বাহিনী ঢুকবে আগামী কয়েকদিনের মধ্যেই।

Related News

Leave a Reply

Back to top button