রাজ্য

কালিয়াগঞ্জের মানুষ চেয়েছিলেন ১০০, ভোটের মুখে মমতা দিলেন ২৫০

দীর্ঘদিনের দাবি পূরণ কালিয়াগঞ্জের। বাড়ছে কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালের শয্যাসংখ্যা।

 

Bengal Live কালিয়াগঞ্জঃ দীর্ঘদিনের দাবি পূরণ কালিয়াগঞ্জবাসীর। স্টেট জেনারেল হাসপাতালের শয্যা সংখ্যা বাড়ানোর সবুজ সংকেত দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের সময় থেকেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল শয্যা সংখ্যা বাড়ানোর। সেই প্রতিশ্রুতি মতন শয্যাসংখ্যা বাড়ানোর কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।

মন্ত্রী সভার বৈঠকের পর সাংবাদিক সম্মেলনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, ৬০ থেকে বাড়িয়ে ২৫০ শয্যার ব্যবস্থা করা হচ্ছে কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালে। খবর জানাজানি হওয়ার পর থেকেই উচ্ছ্বসিত কালিয়াগঞ্জের বাসিন্দারা৷ মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় তৃণমূল বিধায়ক তপন দেব সিংহ।

কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেব সিংহ বলেন, করোনা আবহে লকডাউন ও অন্যান্য সমস্যার জন্য মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্ত কিছুটা দেরীতে হলেও খুশী কালিয়াগঞ্জের বাসিন্দারা। তিনি আরও বলেন, স্টেট জেনারেল হাসপাতাল থাকলেও শয্যাসংখ্যা ছিল মাত্র ৬০। আমরা মুখ্যমন্ত্রীর কাছে দাবি করেছিলাম ৬০ শয্যা থেকে বাড়িয়ে ১০০ করা হোক। কিন্তু এদিন মুখ্যমন্ত্রী ঘোষণা করেন ১০০ নয়, ২৫০ শয্যার ব্যবস্থা করা হচ্ছে কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালে। কালিয়াগঞ্জ বিধানসভা ছাড়াও দক্ষিণ দিনাজপুর জেলার মানুষও এই ব্যবস্থার ফলে উপকৃত হবেন বলে জানিয়েছেন বিধায়ক তপন দেব সিংহ।

কালিয়াগঞ্জের সাধারণ বাসিন্দা স্বপ্ননীল ভৌমিক জানিয়েছেন, স্বাধীনতার পর কালিয়াগঞ্জের মানুষ এই প্রথম এই ধরনের উন্নত পরিষেবা পেতে চলেছে। কালিয়াগঞ্জবাসীর পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

Related News

Leave a Reply

Back to top button