রাজ্য

পিছিয়ে গেল মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর

Join our WhatsApp group

উত্তরকন্যাতেই উত্তরবঙ্গের পাঁচ জেলা কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, দার্জিলিং ও কালিম্পং-এর প্রশাসনিক আধিকারিকদের নিয়ে বৈঠক করার কথা ছিল মুখ্যমন্ত্রীর।

Bengal Live ডেস্কঃ বঙ্গোপসাগরে ঘনিয়ে ওঠা নিম্নচাপের জেরে আপতত স্থগিত মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর। সোমবার কলকাতা থেকে বিমানে শিলিগুড়ি পৌঁছানোর কথা ছিল মুখ্যমন্ত্রীর। তবে নিম্নচাপের কারণে সফর এক সপ্তাহ পিছিয়ে গেল মুখ্যমন্ত্রীর। রবিবার নবান্নের তরফে এমনটাই জানানো হয়েছে।

এরই নাম প্রেম ? টানা দুইদিন ধর্নার পর প্রেমিকের গলায় মালা দিল প্রেমিকা

বিধানসভা নির্বাচনের আগে জমে থাকা সমস্ত সরকারি প্রকল্পের কাজের খতিয়ান ও উন্নয়নের গতি খতিয়ে দেখতে উত্তরবঙ্গ সফরে আসার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। করোনা আবহে জেলা সফর বন্ধ রেখেছিলেন মুখ্যমন্ত্রী। ভিডিও কনফারেন্স করেই খোঁজ খবর নিচ্ছিলেন উত্তরবঙ্গের। তবে এবার আর ভিসির মাধ্যমে নয়। উত্তরের জেলা প্রশাসনের সাথে সরাসরি কথা বলতে চারদিনের সফরে শিলিগুড়ি আসবেন বলে ঠিক করেছিলেন মুখ্যমন্ত্রী।

chief minister of west bengal mamata banerjee
ফাইল ছবি

ছোট পর্দায় আসছেন মহিলা গোয়েন্দা দময়ন্তী

উত্তরকন্যাতেই উত্তরবঙ্গের পাঁচ জেলা কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, দার্জিলিং ও কালিম্পং-এর জেলা শাসক, পুলিশ সুপার, জেলা স্বাস্থ্য আধিকারিক, মহকুমা শাসক সহ অন্যান্য আধিকারিকদের সাথে নিয়ে প্রশাসনিক বৈঠক করার কথা ছিল তাঁর। নবান্ন সূত্রে খবর,
মাসের শেষে উত্তরবঙ্গ সফরে এসে বৈঠকগুলি সারবেন মুখ্যমন্ত্রী।

চিটফাণ্ড ও করোনার কোপে সর্বস্ব হারিয়ে স্বেচ্ছামৃত্যুর আবেদন

Related News

Leave a Reply

Back to top button