রাজ্য

নজরে একুশ, তিন দিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, দলের নেতাদের নিয়ে বৈঠক

দুই দিনে তিনটি জনসভা করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিন দিনের উত্তরবঙ্গ সফরে আজই জলপাইগুড়ি পৌঁছলেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর শুরুর দিনেই কৃষক অসন্তোষ, জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ

Bengal Live জলপাইগুড়িঃ তিনদিনের উত্তরবঙ্গ সফরে সোমবার জলপাইগুড়ি পৌঁছলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা থেকে রওনা দিয়ে এদিন বিকেলে জলপাইগুড়িতে পৌঁছান মুখ্যমন্ত্রী৷ জলপাইগুড়ি পুলিশ লাইনের মাঠে হেলিকপ্টার থেকে নামেন তিনি। তৃণমূল নেত্রী জলপাইগুড়িতে পৌঁছতেই এদিন উচ্ছ্বাসে মেতে ওঠেন যুব তৃণমূলের কর্মীরা৷ শঙখ বাজিয়ে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানান তাঁরা।

একুশের নির্বাচন হবে শিক্ষিত বেকারদের সমস্যাকে সামনে রেখে — সেলিম

এদিন রাতে জলপাইগুড়িতেই থাকার কথা মুখ্যমন্ত্রীর৷ মঙ্গলবার জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলা নেতৃত্বকে সাথে নিয়ে অরবিন্দ পাঠাগার ও ক্লাব ময়দানে জনসভা করার কথা তৃণমূল সুপ্রিমোর। এরপর রাতেই কোচবিহারের উদ্দেশ্যে রওনা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহার সার্কিট হাউসে থেকে পরদিন অর্থাৎ বুধবার রাসমেলা প্রাঙ্গনে জনসভা করবেন মুখ্যমন্ত্রী। সেদিনই কলকাতা ফিরে যাওয়ার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের৷

ডিসেম্বরের পর থেকে উলটো মার শুরু, রায়গঞ্জে এসে হুঙ্কার দিলীপ ঘোষের

তৃণমূল নেত্রীর উত্তরবঙ্গ সফরকে কেন্দ্র করে ব্যাপক তৎপরতা দেখা গিয়েছে দলীয় ও প্রশাসনিক স্তরে৷ দলের কর্মীদের মধ্যেও উদ্দীপনা চোখে পড়ার মতো। লোকসভা ভোটে খারাপ ফলের পর ফের উত্তরবঙ্গে বড় পরীক্ষার মুখে মমতা বন্দ্যোপাধ্যায়। দলের ক্ষোভবিক্ষোভ সামলে একুশের নির্বাচনে উত্তরবঙ্গ দখলে মরিয়া তৃণমূল। ফলে আগামী দুই দিনের তিন জনসভায় কী বার্তা দেন মুখ্যমন্ত্রী, তার দিকেই নজর সকলের।

Related News

Leave a Reply

Back to top button