রাজ্য

শীতলকুচিঃ বিজেপির অডিও টেপ বিকৃত,মিথ্যা – দাবি পার্থপ্রতীম রায়ের

বিজেপির প্রকাশ করা শীতলকুচি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও পার্থপ্রতীম রায়ের বিতর্কিত অডিও টেপ নিয়ে মুখ খুললেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি।

 

Bengal Live রায়গঞ্জঃ বিজেপির প্রকাশ করা অডিও টেপ প্রসঙ্গে মুখ খুললেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থ প্রতীম রায়। বিজেপি মিথ্যাচার করছে। পুরো অডিও টেপটি বিকৃত ও অসত্য বলে দাবি করলেন পার্থ প্রতীম রায়। ঘটনার পর একাধিকবার রাজ্য নেতৃত্বের সাথে কথা হলেও যেই অডিও টেপটি বিজেপির পক্ষ থেকে শোনানো হচ্ছে তা পুরোপুরি বিকৃত। প্রয়োজনে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানানো হবে বলে জানালেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের এই শীর্ষ নেতা।

শুক্রবার বিজেপি নেতা অমিত মালব্য সাংবাদিক সম্মেলন করে একটি অডিও টেপ প্রকাশ করেন। বিজেপির দাবি, অডিও টেপটি কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থপ্রতীম রায় ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বিজেপির অভিযোগ, শীতলকুচির ঘটনার পর মমতা বন্দ্যোপাধ্যায় বিষয়টিকে সাম্প্রদায়িক রূপ দেওয়ার চেষ্টা করেছেন। এই ঘটনার পরেই এদিন সন্ধ্যায় দলীয় কর্মসূচিতে যোগ দিতে রায়গঞ্জে এসে পৌঁছান পার্থ প্রতীম রায়। ট্যুরিস্ট লজে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পার্থ প্রতীম রায় বলেন, বিজেপির পক্ষ থেকে যেই অডিও টেপটি প্রকাশ করা হয়েছে সেটা পুরোপুরি বিকৃত। ঘটনার পর রাজ্য নেতৃত্বের সাথে একাধিকবার কথা হলেও এই অডিও টেপটি মিথ্যা। তাঁর আরও অভিযোগ, অমিত মালব্য এর আগেও একাধিক মিথ্যা ভিডিও প্রকাশ করেছেন।

এদিন তিনি আরও বলেন, অডিও টেপের কন্ঠস্বরের সাথে আমার মিল রয়েছে তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে আমার এই বিষয়ে এমন কোনও কথা হয়নি। বিষয়টি নিয়ে আরও অনুসন্ধান করা হচ্ছে। প্রয়োজনে নির্বাচন কমিশনের কাছে আমরা অভিযোগ করবো। মানুষ উপলব্ধি করেছে বিজেপি বারবার মিথ্যাচার করছে। মানুষ এর যোগ্য জবাব দেবে। সেদিন শীতলকুচিতে এমন কিছুই ঘটেনি । কেন্দ্রীয় বাহিনী স্বতঃপ্রণোদিত ভাবে গুলি চালিয়েছে বলেও এদিন অভিযোগ করেন তৃণমূল কংগ্রেস নেতা পার্থপ্রতীম রায়।

Related News

Leave a Reply

Back to top button