রাজ্য

করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর কর্মসূচিতে কাটছাঁট

মালদা জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫৯৪৪। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৪৩৫ জন। মোট সুস্থ হয়েছেন ১৩৫৮০ জন। গত ২৪ ঘন্টায় সুস্থের সংখ্যা ১৫৩।

করোনা সংক্রমণ রুখতে রেলের নয়া নির্দেশিকা

Bengal Live মালদাঃ করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী সহ অন্যান্য কেন্দ্রীয় নেতাদের সভা-সমাবেশ কর্মসূচিতে কাটছাঁট। মঙ্গলবার দুপুরে মালদা জেলা বিজেপি কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

সায়ন্তন বসু বলেন, বর্তমানে যেভাবে করোনা মাথাচাড়া দিয়েছে সে দিকে লক্ষ্য রেখে প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার পূর্ব ঘোষিত কর্মসূচিতে কাটছাঁট করা হয়েছে। আগামী ২৩ এপ্রিল পুরাতন মালদার মোর গ্রাম এলাকায় জনসভা রয়েছে প্রধানমন্ত্রীর। দলের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেই সভায় শুধুমাত্র ৫০০ জন অংশগ্রহণ করতে পারবেন। এলইডি স্ক্রিন এর মাধ্যমে বিভিন্ন জায়গায় দেখানো হবে প্রধানমন্ত্রীর ভিসুয়াল বক্তব্য।সভা ছাড়াও পূর্ব ঘোষিত মিছিলেও কাটছাঁট করা হয়েছে। মিছিলে ৫০০ জনের বেশি দলীয় কর্মী সমর্থকরা অংশগ্রহণ করতে পারবেন না বলে জানানো হয়েছে।

বাংলাদেশ স্পেশাল রেসিপিঃ ট্যাংরা টম্যাটো কারি

এদিন তৃণমূল কংগ্রেস দলকে কটাক্ষ করে সায়ন্তন বসু বলেন, “বাংলার মুখ্যমন্ত্রী তাদেরকে যেন অনুসরণ করেন। বিজেপি যেভাবে সভা এবং মিছিলে কাটছাঁট করেছে, তিনিও যেন এমন সিদ্ধান্ত নেন। তাহলে সংক্রমণ থেকে বাঁচবে বাংলার মানুষ।”

উল্লেখ্য, মালদা জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫৯৪৪। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৪৩৫ জন। মোট সুস্থ হয়েছেন ১৩৫৮০ জন। গত ২৪ ঘন্টায় সুস্থের সংখ্যা ১৫৩। করোনায় মোট মৃত্যু হয়েছে ১২১ জনের। গত চব্বিশ ঘণ্টায় চিকিৎসাধীন রয়েছেন ২৮২ জন।

বাংলাদেশ স্পেশালঃ আনারস ইলিশ

Related News

Leave a Reply

Back to top button