রাজ্য

গঙ্গায় ভেসে এলো অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ, চাঞ্চল্য মালদায়

অজ্ঞাত পরিচয় মৃতদেহটি কোথা থেকে ভেসে এসেছে তা জানার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতদেহ কোভিড আক্রান্ত কোনও ব্যক্তির কিনা তাও জানার চেষ্টা চালাচ্ছে জেলা প্রশাসন।

 

Bengal Live মালদাঃ মালদা জেলার ভুতনি থানার হীরানন্দপুর গ্রাম পঞ্চায়েতের কেশরপুর এলাকায় গঙ্গায় মৃতদেহ ভেসে আসার ঘটনায় চাঞ্চল্য। স্থানীয় বাসিন্দাদের দাবি, দুটি মৃতদেহ ভিন রাজ্য থেকে নদীপথে ভেসে এসেছে। শনিবার সকালে বিষয়টি নজরে আসে স্থানীয়দের। এরপরই খবর পৌঁছায় ভুতনি থানায়। পুলিশ ও প্রশাসনের কর্তারা হীরানন্দপুর গ্রাম পঞ্চায়েতের কেশরপুর গঙ্গার ঘাটে ওই মৃতদেহ উদ্ধারের জন্য তদারকির কাজ শুরু করেন। মৃতদেহ মধ্য বয়স্ক পুরুষের বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

এদিকে এই ঘটনায় গোটা জেলা জুড়ে ব্যাপক শোরগোল পড়ে যায় । সম্প্রতি গঙ্গায় করোনা আক্রান্তদের মৃতদেহ ভেসে থাকার ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় । এরপরেই আগাম সতর্কতা গ্রহণ করে রাজ্য সরকার। ভিন রাজ্য থেকে যেন কোনও করোনা আক্রান্তের মৃতদেহ নদীপথে এই রাজ্য ঢুকতে না পারে সেই বিষয়ে মালদা জেলা প্রশাসনকে কড়া নজরদারির নির্দেশ দেয় নবান্ন। সেই মোতাবেক মালদা জেলার বিভিন্ন এলাকায় শুরু হয়ে প্রশাসনের নজরদারি। পাশাপাশি নদী সংলগ্ন এলাকার মানুষদেরও সচেতন করা প্রশাসনের পক্ষ থেকে।

বাংলা বিহার সীমান্ত এলাকা থেকে মৃতদেহ উদ্ধার হওয়ার কারণে, পুলিশের প্রাথমিক অনুমান, মৃতদেহ ভিন রাজ্য থেকে মালদায় ভেসে এসেছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে জেলা পুলিশ ও প্রশাসনের কর্তারা। উদ্ধার হওয়া মৃতদেহের পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি৷

এই বিষয়ে পুলিশ সুপার অলক রাজোরিয়া জানিয়েছেন, আপাতত একটি মৃতদেহ উদ্ধার হয়েছে। স্থানীয়দের দাবি আরও একটি মৃতদেহ তাঁরা দেখেছেন। আমরা খোঁজ করছি। তবে দেহ কোথা থেকে ভেসে এসেছে তা এখনই বলা সম্ভব নয়। মৃতদেহ অজ্ঞাত পরিচয় রয়েছে। ময়নাতদন্তের পর কোভিড নিয়ম মেনে মৃতদেহ সৎকার করা হবে।

Related News

Leave a Reply

Back to top button