রাজ্য

ইসলামপুরে মন্ত্রীর বাড়িতে চাকরি প্রার্থীদের ধর্না চলছেই

পুলিশ বুঝিয়েও পারেনি। চাকরির দাবি পূরণ না হওয়ায় টেট উত্তীর্ণ চাকরি প্রার্থীদের ধর্না চলছেই। রবিবার সকাল থেকে ইসলামপুরে মন্ত্রী গোলাম রব্বানির বাড়ির সামনে ধর্না আন্দোলন চালাচ্ছেন তাঁরা।

Bengal Live ইসলামপুরঃ রাজ্যের শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানীর বাড়িতে সোমবার দিনও ধর্না চালিয়ে যাচ্ছেন চাকরি প্রার্থীরা। রবিবার থেকে চালু হওয়া এই ধর্না আন্দোলন আজ দ্বিতীয় দিনে। রবিবার রাতে ইসলামপুর থানার পুলিশ ধর্না তুলে নেওয়া নিয়ে আন্দোলনকারীদের সাথে কথা বলেন। যদিও তাতে কোনও ফল হয়নি। দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার সিদ্ধান্তে অনড় চাকরি প্রার্থীরা। আন্দোলনকারীদের দাবিকে মান্যতা দিয়েছেন মন্ত্রীও।

রবিবার সকালে চাকরির দাবিতে মন্ত্রীর বাড়ির উঠোনে ধর্নায় বসে একদল টেট উত্তীর্ণ উর্দু ভাষার শিক্ষক পদে চাকরিপ্রার্থী। রাজ্যের শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানীর বাড়ির সামনে ধর্নায় বসে ৪০ জনের বেশি টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা। আন্দোলনকারীদের মধ্যে অন্যতম রিজওয়ান আলম রিয়াজ বলেন, টেট পাশ করার পরে তাঁদের ইন্টারভিউ হয়। কিন্তু এখনও পর্যন্ত তাঁদের নোটিফিকেশন জারি হয়নি। একাধিকবার মন্ত্রীর কাছে দাবি জানিয়েছেন তাঁরা। কিন্তু আশ্বাস ছাড়া আর কিছুই মেলেনি। সেই কারণে যতক্ষণ পর্যন্ত নোটিফিকেশন জারি না হচ্ছে ততক্ষণ আন্দোলন চালিয়ে যাবেন তাঁরা বলে জানিয়েছেন রিজওয়ান আলম রিয়াজ। অনশনে বসার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

এই বিষয়ে মন্ত্রী গোলাম রব্বানীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ” আমি কাজে বাইরে রয়েছি।আন্দোলনকারীদের দাবির সাথে আমি সহমত। তাদের দাবির ব্যাপারে ইতিমধ্যেই শিক্ষা দপ্তরের সাথে কথা বলা হয়েছে।”

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close