রাজ্য

নারী সুরক্ষায় জোড়, ১৮ পূর্ণ হলেই মিলবে ২ লক্ষ, প্রতিশ্রুতি দিলীপ-স্মৃতির

একইদিনে আলিপুরদুয়ারে বিজেপির দুই হেভিওয়েট নেতা-নেত্রীর কর্মসূচি৷ একদিকে সভা করলেন স্মৃতি ইরানী, অন্যদিকে রোড শো করলেন দিলীপ ঘোষ। ক্ষমতায় এলে নারী সুরক্ষায় জোড় প্রতিশ্রুতি স্মৃতির। অপরদিকে আঠারো বছর পূর্ণ হওয়ার পর মেয়েদের ২ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিলীপ ঘোষের৷

 

Bengal Live আলিপুরদুয়ারঃ বিজেপি ক্ষমতায় এলে নারী সুরক্ষায় জোর দেওয়া হবে। ফালাকাটা বিধানসভা কেন্দ্রের পদ্ম প্রার্থী দীপক বর্মনের সমর্থনে সভামঞ্চ থেকে জোর গলায় বার্তা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। অন্যদিকে, আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বিধানসভা কেন্দ্রে দলীয় প্রার্থী মনোজ টিজ্ঞার সমর্থনে রোড শো করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেইসঙ্গে বিজেপি ক্ষমতায় আসলে আঠারো বছর পূর্ণ হওয়ার পর মেয়েদের ২ লক্ষ টাকা দেওয়ার জোরালো প্রতিশ্রুতি দেন বঙ্গ বিজেপি সভাপতি।

স্বাদ বদলাতে বানান লাউয়ের পায়েস। জেনে নিন পদ্ধতি।

বুধবার ফালাকাটা বিধানসভা কেন্দ্রের জটেশ্বরের গরুহাটি ময়দানে এক রাজনৈতিক সমাবেশে ভাষণ দিতে গিয়ে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি দাবি করেন যে, বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে সব থেকে বেশি গুরুত্ব পাবে মহিলাদের সার্বিক উন্নয়ন ও নারী সুরক্ষা।এছাড়াও বিজেপির নতুন সরকার ফালাকাটাবাসীর দীর্ঘদিনের দাবি মেনে শহরে একটি আধুনিক মানের বাস টার্মিনাস গড়বে।বিধানসভা কেন্দ্রের প্রতিটি নদীর উপর পাকা সেতু নির্মাণেরও ঢালাও প্রতিশ্রুতি ছিল স্মৃতির গলায়।স্মৃতি ইরানির ওই জনসভায় উপস্থিত ছিলেন ফালাকাটার দলীয় প্রার্থী দীপক বর্মন সহ অন্যান্য দলীয় নেতৃত্বরা।

ক্যান্সার প্রতিরোধে সক্রিয় ভূমিকা পেঁয়াজের, জানুন পেঁয়াজের গুনাবলী ও পার্শ্বপ্রতিক্রিয়া

অপরদিকে, বুধবার আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বিধানসভা কেন্দ্রে দলীয় প্রার্থী মনোজ টিজ্ঞার সমর্থনে জনসভায় ভাষণ দিতে গিয়ে দিলীপ গোষ বলেন, বিজেপি সেমিফাইনালে জয়ী হয়েছে। এবারে ফাইনালে বিজেপিকেই জেতাতে হবে। এদিন রাজ্য সরকারের বিরুদ্ধে বিষোদগার করতে গিয়ে তিনি বলেন ডুয়ার্সের জন্য কিছুই করেনি দিদিমণির সরকার।বিজেপি সরকারে এলে চা শ্রমিকদের নানান সুযোগ সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। তার অভিযোগ, মেয়েরা রাজ্যে নিরাপদ নয়। তাঁদের দল ক্ষমতায় এলে মেয়েদের নিরাপত্তা সহ বিভিন্ন সুবিধা দেওয়া হবে। এদিন বীরপাড়া নেপালি হাইস্কুলের ময়দান থেকে শুরু হয় দিলীপ ঘোষের রোড শো। এরপর বীরপাড়া চৌপথি সহ বিভিন্ন এলাকা পরিক্রমা করে বীরপাড়ায় সভা করেন তিনি।দলীয় সূত্রে খবর, বীরপাড়ার সভা শেষে কুমারগ্রামের কামাখ্যাগুড়ির উদ্দেশ্যে রওনা হন দিলীপ ঘোষ।

জলখাবারে বাড়ীতেই তৈরী করুন সুস্বাদু ডালপুরি, জানুন রন্ধনপ্রণালী।

Related News

Leave a Reply

Back to top button