রাজ্য

শিলিগুড়ির বিভিন্ন বাজার পরিদর্শন জেলাশাসকের

Join our WhatsApp group

শিলিগুড়ি পুর এলাকার একাধিক ওয়ার্ডে করোনা সংক্রমণ বাড়তেই তৎপর জেলা প্রশাসন। শহরের বিভিন্ন বাজার এলাকা পরিদর্শন করলেন জেলা শাসক। বাজার কমিটি গুলোকে একাধিক নিয়ম মেনে চলার পরামর্শ তাঁর।

Bengal Live শিলিগুড়িঃ শিলিগুড়ি পুর এলাকার একাধিক ওয়ার্ডে করোনা সংক্রমণ বাড়তেই তৎপর জেলা প্রশাসন। শনিবার শিলিগুড়ির বিধান মার্কেট ও খালপাড়া বাজার এলাকা পরিদর্শন করলেন জেলা শাসক এস পন্নমবলম। বাজার কমিটি গুলোকে একাধিক নিয়ম মেনে চলার পরামর্শ তাঁর। এদিকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিয়ে নির্দিষ্ট গাইডলাইন ঠিক করতে বাজার কমিটি গুলির সাথে বৈঠকে বসবেন মহকুমা শাসক ও পুর কমিশনার।

ADVERTISEMENT

এদিন বাজার পরিদর্শনে গিয়ে জেলা শাসক সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা দেন ব্যবসায়ীদের৷ মাস্ক না পড়ে এলে গ্রাহককে ফিরিয়ে দেওয়ার কথাও বলেন তিনি। বিধান মার্কেটে ব্যবসায়ী সমিতির সাথে বৈঠক শেষে জেলাশাসক বলেন, গাইডলাইন তৈরি করার জন্য কমিটি গঠন করা হয়েছে। তাঁরা সমস্তদিক বিচার বিবেচনা করে নতুন বেশকিছু নিয়ম লাগু করবে। তা মেনেই ব্যবসা করতে হবে ব্যবসায়ীদের। ক্রেতা বিক্রেতাদের উপর নজরদারির জন্য বাজার কমিটি ভলান্টিয়ার নিয়োগ করতে পারে। স্বাস্থ্যবিধি কেউ না মানলে আইন অনু্যায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Related News

Leave a Reply

Back to top button