রাজ্য

রাতের অন্ধকারে স্কুলের বারান্দায় মাদকাসক্তদের আড্ডা, আটক ৫

Join our WhatsApp group

লকডাউনের মধ্যে বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান এবং ধর্মীয় স্থানগুলির পার্শ্ববর্তী এলাকায় অন্ধকারের মধ্যে এভাবে গজিয়ে উঠেছে মদ, গাঁজা এবং নিষিদ্ধ মাদকের ঠেক।

ADVERTISEMENT

Bengal Live ধূপগুড়িঃ বন্ধ স্কুলের বারান্দায় গজিয়ে উঠেছিল গাঁজার ঠেক। গোপন সূত্রে খবর পেয়ে সেই স্কুলে হানা দিল ধুপগুড়ি থানার পুলিশ। স্কুল থেকে আটক করা হলো ৫ জনকে। ঘটনাটি ঘটেছে ধুপগুড়ি কলেজ পাড়া ১ নম্বর ওয়ার্ডে অবস্থিত একটি ইংরেজি মাধ্যম স্কুলে। বেশ কিছুদিন থেকেই মদ এবং গাঁজার ঠেক রমরমিয়ে চলছিল বলে এলাকাবাসীর তরফ থেকে বার বার অভিযোগ আসছিল পুলিশের কাছে।

মহালয়ায় তর্পণের জন্য মালদায় প্রস্তুত মহানন্দার ঘাট

সেই অভিযোগের ভিত্তিতেই গভীর রাতে ইংরেজি মাধ্যম স্কুলে গিয়ে আচমকাই অভিযান চালান পুলিশ আধিকারিকরা। হাতেনাতে ধরা পড়ে ৫ জন। স্থানীয়দের অভিযোগ, প্রতিদিন সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ১৫ থেকে ১৭ জনের একটি দল নিয়মিত ভাবে সেখানে গাঁজার ঠেক চালিয়ে যাচ্ছিল। ৫ জনকে হাতেনাতে ধরে ফেললেও, বাকিরা অন্ধকারের সুযোগে এলাকা ছেড়ে পালিয়ে যায়৷ এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কলেজ পাড়া এলাকায়। অভিযোগ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান এবং ধর্মীয় স্থানগুলির পার্শ্ববর্তী এলাকায় অন্ধকারের মধ্যে এভাবে গজিয়ে উঠেছে মদ, গাঁজা এবং নিষিদ্ধ মাদকের ঠেক।

Related News

Leave a Reply

Back to top button