রাজ্য

ত্রিপুরায় আক্রান্ত অভিষেক বন্দ্যোপাধ্যায় , ঝাঁটা হাতে প্রতিবাদ মিছিল বালুরঘাটে

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর আক্রমণের প্রতিবাদে ঝাঁটা হাতে মিছিল করলেন বালুরঘাট টাউন মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীরা। দাহ করা হল ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কুশপুত্তলিকা ।

 

Bengal Live বালুরঘাটঃ  পেট্রোপণ্য ও রান্নার গ্যাসের অত্যাধিক মূল্যবৃদ্ধি এবং সর্বোপরি তৃণমূল সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর ত্রিপুরায় হামলার ঘটনার প্রতিবাদে পথে নামলো মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা। এদিন দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের তৃণমূল মহিলা কংগ্রেস কর্মীরা ঝাঁটা হাতে এই প্রতিবাদ মিছিলে হাঁটেন।

তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদিকা প্রদীপ্তা চক্রবর্তীর নেতৃত্বে মিছিল করে বালুরঘাট টাউন তৃণমূল মহিলা কংগ্রেস কর্মীরা বালুরঘাট থানা মোড় এলাকায় এসে তৃণমূল সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর আক্রমণের প্রতিবাদে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কুশপুত্তলিকা দাহ করেন। তৃণমূল কংগ্রেসের নেতৃ বর্গ ও মহিলা কর্মী সমর্থকেরা এই মিছিলের শুরু থেকে শেষ পর্যন্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর আক্রমণের প্রতিবাদে ঝাঁটা হাতে তীব্র ক্ষোভ উগরে দেন।

Related News

Leave a Reply

Back to top button