রাজ্য

মালদার পঞ্চানন্দপুরে মিলন মেলা, সম্প্রীতির উৎসবে সামিল হবেন তারকারাও

উপস্থিত থাকবেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম, মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা সহ একাধিক বলিউড এবং টলিউড তারকা

 

Bengal Live মালদাঃ আসন্ন বিধানসভা নির্বাচনের আগে সম্প্রীতির বার্তা দিতে অল ইন্ডিয়া মাইনরিটি অর্গানাইজেশনের উদ্যোগে মিলন মেলার প্রস্তুতি। শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন অল ইন্ডিয়া মাইনরিটি অর্গানাইজেশনের সর্বভারতীয় সভাপতি অধ্যাপক নাসির আহমেদ। রবিবার দুপুরে মালদা জেলার মোথাবাড়ি থানার পঞ্চানন্দপুর পাগলাঘাট এলাকায় অনুষ্ঠিত হবে পুজো, ঈদ ও বড়দিনের মিলন মেলা। শনিবার গঙ্গা নদীর তীরে পঞ্চানন্দপুর ময়দানে চলল শেষ মুহূর্তের প্রস্তুতি। তৈরি করা হয়েছে তিনটি মঞ্চ।

মিলন মেলায় উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গ সরকারের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম, মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা, একাধিক বলিউড এবং টলিউড তারকা, তৃণমূল কংগ্রেসের রাজ্য এবং জেলার একাধিক নেতা নেত্রীরা।

আর কয়েক মাস পর অনুষ্ঠিত হতে চলেছে ২১ এর বিধানসভা নির্বাচন।
ফলে বিজেপিকে রুখতে সমস্ত স্তরের মানুষকে একত্রিত করার উদ্দেশ্যেই তৃণমূলের উদ্যোগে এই মিলনমেলার আয়োজন করা হচ্ছে বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

যদিও অল ইন্ডিয়া মাইনরিটি অর্গানাইজেশনের সর্বভারতীয় সভাপতি নাসির আহমেদ জানান, গত ৫ বছর ধরে তারা সম্প্রীতির বার্তা দিতে পূজো, ঈদ এবং বড়দিনের শুভেচ্ছা বিনিময় করতে মিলন মেলার আয়োজন করে আসছেন।

Related News

Leave a Reply

Back to top button