রাজ্য

নকল পুলিশের হানা ব্যবসায়ীর বাড়িতে, গ্রেপ্তার চার, উদ্ধার খেলনা পিস্তল

নকল পুলিশের হানা ব্যবসায়ীর বাড়িতে, তদন্তে নেমে সাফল্য পেল পুলিশ। উদ্ধার খেলনা পিস্তল।

Bengal Live আলিপুরদুয়ারঃ খেলনা পিস্তল দেখিয়ে ব্যবসায়ীর থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগে ধৃত চার। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য আলিপুরদুয়ার জেলার ভারত-ভুটান সীমান্ত এলাকা জয়গাঁয়। শনিবার ধৃত চারজনকে আদালতে পাঠিয়েছে পুলিশ। ধৃতদের মধ্যে একজনের বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

জানা গেছে, গত ২৯ মে ধরম কুমার গুপ্তা নামে এক ব্যবসায়ীর বাড়িতে হানা দেয় তিন দুষ্কৃতী। নিজেদের জয়গাঁ থানার পুলিশ কর্মী পরিচয় দিয়ে ওই ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালায় তারা। এরপরেই ভয় দেখিয়ে, ৩ লক্ষ টাকা দাবি করে ওই তিনজন।

জয়গাঁ থানার পুলিশ জানিয়েছে, ওই তিনজনের আচরণে ব্যবসায়ীর সন্দেহ হওয়ায় সাথেসাথেই থানায় যোগাযোগ করে পুরো বিষয়টি জানায় ব্যবসায়ী ধরম কুমার গুপ্তা। পুলিশ অভিযোগ পেয়েই দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করে। এদিকে গতকাল রাতে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকিও দেয় বলে পুলিশ জানিয়েছে। জয়গাঁ থানার পুলিশ আধিকারিক অভিষেক ভট্টাচার্য বলেন, আমরা গত রাতে অভিযোগ পেয়েই জোর তল্লাশি শুরু করি। মোবাইল ফোনের লোকেশন ট্র‍্যাক করে এই চক্রের চারজনকে গ্রেপ্তার করি। ধৃতদের থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার হয়েছে।

Related News

Leave a Reply

Back to top button