রাজ্য

বিজেপি বিধায়কের নামে ভুয়ো প্রোফাইল, টাকা চাওয়ার অভিযোগ ঘনিষ্ঠমহলে

এবার বিজেপি বিধায়কের নামে ভুয়ো প্রোফাইল খুলে টাকা চাওয়ার অভিযোগ উঠল। তদন্তে নামল পুলিশ।

Bengal Live শিলিগুড়িঃ ফেসবুকে শিলিগুড়ির বিজেপি বিধায়কের নামে ভুয়ো প্রোফাইল খুলে টাকা চাওয়ার অভিযোগ উঠল। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য শহরজুড়ে। বিধায়ক ঘনিষ্ঠদের কাছে টাকা চেয়ে মেসেজ করা হচ্ছে বলে অভিযোগ করেছেন শঙ্কর ঘোষ। বিষয়টি নজরে আসতেই সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানিয়েছেন বিধায়ক। আর তারপরেই প্রতারকদের খুঁজে বের করতে তৎপর পুলিশ৷ শুরু হয়েছে তদন্ত।

অভিযোগ, শঙ্কর ঘোষের নাম ও ছবি ব্যবহার করে কেউ বা কারা সামাজিক গণমাধ্যম ফেসবুকে তৈরি করেছে ভুয়ো প্রোফাইল। আর তার মাধ্যমে চেষ্টা চালানো হচ্ছে প্রতারণার, শঙ্কর বাবুর ঘনিষ্ঠ দের কাছে মেসেজ পাঠিয়ে দাবি করা হচ্ছে টাকা। বিষয়টি জানতে পেরেই শিলিগুড়ি সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানিয়েছেন শিলিগুড়ির বিধায়ক।

শংকর বাবু জানিয়েছেন, দুষ্কৃতীরা তাঁর ফেসবুক থেকে ছবি নিয়ে তাঁর নামে নতুন প্রোফাইল খুলেছে। সেখান থেকে তাঁর বন্ধুদের ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে মেসেজ করে অর্থ চাওয়া হচ্ছে । তাঁর শুভাকাঙ্খীদের অনুরোধ করে শঙ্কর বাবু বলেন, কেউ যেন এরূপ কোনো প্রতারণা চক্রে পা না দেন। অতি দ্রুত পুলিশ প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।জানা গেছে, অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ তদন্ত শুরু করেছে।

Related News

Leave a Reply

Back to top button