রাজ্য

বিমল গুরুংয়ের নাম করে আর্থিক প্রতারণা, ধৃত ২

বেসরকারি কলেজ কর্তৃপক্ষের কাছে ফোন করে বিমল গুরুংয়ের নাম করে এক লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ। সাইবার ক্রাইম থানার হাতে ধৃত ২।

Bengal Live শিলিগুড়িঃ  বিমল গুরুংয়ের নাম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম থানার পুলিশ। ধৃতরা হলেন দীপেশ ত্রিক্ষত্রী ও তারা পারিয়ার, তারা দুজনেই কালিম্পঙের বাসিন্দা।

শহিদ দিবসেও রবি-পার্থর দ্বন্দ্ব প্রকাশ্যে কোচবিহারে

পুলিশ সুত্রে জানা গিয়েছে, প্রায় দুই মাস আগে তারা নিজেদের বিমল গুরুংয়ের আপ্ত সহায়ক বলে পরিচয় দিয়ে শিলিগুড়ির দাগাপুরে একটি বেসরকারি কলেজ কর্তৃপক্ষের কাছে ফোন করে এবং পার্টি ফাণ্ডে দেওয়ার জন্য কলেজ কর্তৃপক্ষের কাছে ১ লক্ষ টাকা দাবি করে। সেই সময় তাদের কথা মতো কলেজ কর্তৃপক্ষ একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১লক্ষ টাকা জমা করে দেয়। কিন্তু এরপর আবারও গত ৮ তারিখ ফোন করে আরও টাকার জন্য চাপ দিতে থাকে ধৃতরা। এই ঘটনায় সন্দেহ হওয়ায় কলেজ কর্তৃপক্ষ শিলিগুড়ির সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে সাইবার ক্রাইম থানা মঙ্গলবার রাতে কালিম্পং থেকে দুজনকে গ্রেপ্তার করে।

চা বানিয়ে খাওয়াবেন স্যোশাল মিডিয়ার ভাইরাল চা-কাকু

জানা গিয়েছে, এর আগেও ২০১৮ সালে বিনয় তামাংয়ের নাম করে কয়েক লক্ষ টাকা নেওয়ার অভিযোগে দীপেশ ত্রিক্ষত্রীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। ধৃত দুজনকে বুধবার শিলিগুড়ি আদালতে তোলা হয়। আদালত তাদের পাঁচ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে।

Related News

Leave a Reply

Back to top button