রাজ্য

শুভেন্দু কথা রাখলে তাঁকে রাজনীতি ছাড়তেই হবে — ফিরহাদ হাকিম

বিজেপি এলে বাংলাকে উত্তর প্রদেশ ও গুজরাত করে দেবে। বিজেপিকে আটকানোর ক্ষমতা বাম-কংগ্রেসের নেই। একমাত্র তৃণমূল কংগ্রেসই পারে বিজেপিকে রুখতে।

 

 

Bengal Live মালদাঃ দলীয় কর্মসূচিতে যোগ দিতে মঙ্গলবার ভোরে পদাতিক ট্রেনে চেপে কলকাতা থেকে মালদায় পৌঁছান পুর ও নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।
মালদা রেল স্টেশনে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন, ইংরেজবাজার ও পুরাতন মালদা পুর প্রশাসক নিহার ঘোষ ও কার্তিক ঘোষ।

মালদা রেল স্টেশনেই সাংবাদিকদের মুখোমুখি হন ফিরহাদ হাকিম। তিনি বলেন, সংখ্যালঘু সংখ্যাগুরু বলে কিছু নেই। বাংলার মানুষ বাংলায় সাম্প্রদায়িক শক্তি চায় না। তাই তারা ভোট ভাগ করতে চায় না। বিজেপিকে রুখতে কংগ্রেস, সিপিএম নয় একমাত্র বিকল্প তৃণমূল কংগ্রেস। বিজেপি এসে পড়লে বাংলা উত্তর প্রদেশ, গুজরাত হয়ে যাবে। তাই বাংলার মানুষ ঠিক করে নিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে তাঁর পাশে থাকবেন।

এদিকে শুভেন্দু অধিকারীর মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানোর চ্যালেঞ্জ প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, “যদি শুভেন্দু কথা রাখে তাহলে ওঁকে রাজনীতি ছেড়ে দিতেই হবে।” প্রসঙ্গত, সোমবার নন্দীগ্রামের সভায় গিয়ে নিজেই ওই বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারই জবাবে শুভেন্দু অধিকারী দক্ষিণ কলকাতার একটি সভা থেকে হুঙ্কার ছাড়েন, মমতাকে ৫০ হাজার ভোটে হারাতে না পারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন।

Related News

Leave a Reply

Back to top button