রাজ্য

জাল নোট পাচারের সাথে যুক্ত সপ্তম শ্রেণীর মেধাবী ছাত্র! হতবাক পুলিশ

বেসরকারি স্কুলের সপ্তম শ্রেণীর ফার্স্ট বয়ের কাছ থেকে উদ্ধার চার লক্ষ চল্লিশ হাজার টাকার জাল নোট। হতবাক পুলিশ থেকে এলাকাবাসী সকলেই।

 

 

Bengal Live  মালদাঃ এক কিশোরের কাছ থেকে লক্ষাধিক টাকার জাল নোট উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো মালদা জেলার কালিয়াচক এলাকায়। গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ ওই কিশোরকে চার লক্ষ চল্লিশ হাজার টাকার জাল নোট সমেত গ্রেপ্তার করে।

জানা গেছে, ধৃত কিশোরের নাম আবদুল সালাম। তার বাড়ি কালিয়াচকের সাদরিটোলা এলাকায়। স্থানীয় এক বেসরকারি স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র সে। গোপন সূত্রে খবরের ভিত্তিতে তাকে ৩৪ নম্বর জাতীয় সড়কের কাছ থেকে জাল নোট সমেত গ্রেপ্তার করে গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ। তার কাছ থেকে চারশোটি পাঁচশো টাকার এবং একশো কুড়িটি দু হাজার টাকার জাল সমেত মোট চার লক্ষ চল্লিশ হাজার টাকার জাল নোট উদ্ধার হয়েছে।

মদের ঠেক ভাঙলো মহিলারা, প্রমীলা বাহিনীর দাপটে পালালো মদ বিক্রেতারা

বছর বারোর কিশোরের এরূপ কীর্তিতে হতবাক পুলিশ থেকে এলাকাবাসী সকলেই। ধৃত কিশোর এলাকায় অত্যন্ত মেধাবী বলেই পরিচিত। জানা গেছে ওই কিশোর শাহবাজপুরের একটি বেসরকারি স্কুলের ফার্স্ট বয়। এই জাল নোট পাচার চক্রের সঙ্গে সে কীভাবে জড়িয়ে পড়ল পুলিশ তা খতিয়ে দেখছে । এদিকে স্কুল পড়ুয়ার জালনোট কারবারের সাথে যুক্ত থাকার ঘটনা সামনে আসতেই নতুন করে আশঙ্কা তৈরি হয়েছে পুলিশের মধ্যে। তবে কী কারবারীদের এটাই নতুন কৌশল? শিশুদের সামনে রেখেই জালনোটের কারবার চালাচ্ছে মাফিয়ারা? এমনই নানান প্রশ্ন তুলে দিয়েছে এই ঘটনা।

Related News

Leave a Reply

Back to top button