রাজ্য

গাঁজা ও গরু পাচারে ধৃত দুই দিনাজপুরের চার

মালদা থেকে কোচবিহার। উত্তরবঙ্গের প্রতিটি জেলাতেই মাদক কারবারিদের গতিবিধি নজরে আসছে। কিছু ক্ষেত্রে মাদক পাচার চক্র ধরতে সাফল্য পাচ্ছে পুলিশ৷ এদিকে গরু পাচার করতে গিয়ে শিলিগুড়িতে পুলিশের জালে উত্তর দিনাজপুরের দুই পাচারকারী।

আজই উদ্বোধন ইটাহার বাসস্ট্যান্ডের, নবান্ন থেকে বার্তা আসতেই যুদ্ধকালীন তৎপরতা প্রশাসনে

Bengal Live শিলিগুড়িঃ স্কুল ব্যাগে করে নিষিদ্ধ মাদক পাচার করতে গিয়ে পুলিশের জালে দুই কারবারি৷ মার্ডার মোড় লাগোয়া এলাকা থেকে দক্ষিণ দিনাজপুর জেলার দুই বাসিন্দাকে নিষিদ্ধ গাঁজা সমেত গ্রেপ্তার করে পুলিশ৷ ধৃতদের কাছ থেকে ১১ কেজি গাঁজা উদ্ধার হয়েছে বলে জানা গেছে।

স্কুল ব্যাগে লুকিয়ে গাঁজা পাচার করার পরিকল্পনা ছিল ধৃত দুই জনের। পুলিশ সূত্রে জানা গেছে, দক্ষিণ দিনাজপুরের হিলিতে বাড়ি ধৃত সুশান্ত মহন্ত ও শিবেন রায়ের। তারা শিলিগুড়ি থেকে হিলিতে ওই গাঁজা নিয়ে যাচ্ছিল বলে জানা গেছে। বুধবার ধৃত দুইজনকে জলপাইগুড়ি আদালতে পাঠিয়েছে এনজেপি থানার পুলিশ৷

আজকের রাশিফল, ৪ নভেম্বর, বুধবার

এদিকে বাংলাদেশে গরু পাচার করার আগেই পুলিশের জালে ধরা পড়ল দুই ব্যক্তি। ফুলবাড়ি থেকে উদ্ধার নয়টি গরু। ঘটনায় গ্রেপ্তার উত্তর দিনাজপুরের সাদ্দাম হোসেন ও তাহবিল ইয়াফর নামে দুই ব্যক্তি। পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরেই এই দুই ব্যক্তি পাঞ্জিপাড়া থেকে অবৈধভাবে বাংলাদেশে গরু পাচার করতো। মঙ্গলবার গোপন সূত্রের খবরের ভিত্তিতে ফুলবাড়ি এলাকায় গরু সহ তাদের আটক করে এন জে পি থানার সাদা পোশাকের পুলিশ। পাচারে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। বুধবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

Related News

Leave a Reply

Back to top button