রাজ্য

আমবাগান থেকে উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু মালদায়, তদন্তে নামলা মালদার ইংরেজ বাজার থানার পুলিশ।

 

Bengal Live মালদাঃ আম বাগান থেকে এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার করল ইংরেজবাজার থানার পুলিশ। খুন না আত্মহত্যা তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। স্থানীয়দের অভিযোগ, দাদনের অগ্রিম টাকা নিয়েও কাজে যায়নি মৃত গৃহবধূর স্বামী। প্রায় ১৬ হাজার টাকা জুয়ায় হেরে যায় সে। দাদনের কাজে যাওয়ার জন্য সেই টাকা অগ্রিম নিয়েছিল সে। এই নিয়ে গত কয়েকদিন ধরে তাদের পরিবারে বচসা চলছিল। বুধবার সকালে ইংরেজবাজার থানার বাগবাড়ি বাঁধ এলাকায় একটি আমবাগানে ওই গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

গোটা গ্রামই যেন তাঁর পরিবার, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আবদুলঘাটার ক্ষিতীশ বর্মণ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম সুন্দরী মন্ডল (২৮)। স্বামী কৃষ্ণ মন্ডল পেশায় পরিযায়ী শ্রমিক। স্থানীয়রা জানিয়েছেন, লকডাউন পরিস্থিতিতে ভিন রাজ্য থেকে ফিরেছিল স্বামী কৃষ্ণ মন্ডল। এরপর অগ্রিম দাদনের টাকা নিয়েও সে কাজে ফিরে নি। সমস্ত টাকা জুয়া এবং মদে শেষ করে দেয় সে। স্বামীকে কাজে পাঠানোর জন স্ত্রীকে চাপ দিত ঠিকাদার সংস্থা বলে অভিযোগ। এই নিয়েই পরিবারে কয়েকদিন ধরেই বচসা চলছিল। মঙ্গলবার রাতে আবার এই বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় বচসা। স্ত্রীকে মারধর করে স্বামী বলে অভিযোগ। রাতে বাড়ি থেকে বেরিয়ে গেলে সে আর বাড়ি ফিরে আসেনি। তাদের একটি কন্যা সন্তান এবং একটি পুত্র সন্তান রয়েছে।

প্রয়াত সঙ্গীতশিল্পী সুবীর সাহা

বুধবার সকালে মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় ওই এলাকায়। খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তারা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। খুন না আত্মহত্যা তা জানতে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button