রাজ্য

ডাম্পারের ধাক্কায় নয়ানজুলিতে পড়ল যাত্রীবাহী বাস, আহত ৩৫

Join our WhatsApp group

দুর্ঘটনার জেরে যান চলাচল বন্ধ হয়ে যায় এশিয়ান হাইওয়েতে। পুলিশ, দমকল বাহিনী এসে পরিস্থিতি মোকাবিলা করে।

 

Bengal Live ধূপগুড়িঃ বাসের সাথে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ। জাতীয় সড়ক থেকে নয়নজুলিতে ছিটকে পড়লো বাস। দুর্ঘটনায় আহত হয় প্রায় ৩৫ জন যাত্রী৷ বৃহস্পতিবার রাতে ধূপগুড়ি শহর থেকে বেরিয়ে ময়নাগুড়ি যাওয়ার রাস্তায় যাত্রীবাহী বাসের সাথে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ হয় লাল স্কুল এলাকায়।

জানা গেছে, যাত্রীবাহী বাসটি শিলিগুড়ি থেকে জয়গাঁর দিকে যাচ্ছিল। সেই সময় উলটো দিক থেকে আসা একটি ডাম্পার লাল স্কুল মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে সজোরে ধাক্কা মারে। ডাম্পারের ধাক্কায় বাসটি পাশের নয়ানজুলিতে পড়ে যায়। বিকট শব্দ শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় দমকল কর্মীদের। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কার্য শুরু করে পুলিশ ও দমকল বাহিনী। গাড়ির ভেতরে আটকে থাকা বেশ কয়েকজনকে জানালার কাচ ভেঙে বের করা হয়। আহতদের উদ্ধার করে ধুপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার জেরে দীর্ঘক্ষণ অবরুদ্ধ হয়ে থাকে এশিয়ান হাইওয়ে ৪৮। যান চলাচল বন্ধ হয়ে যায় ধূপগুড়ি থেকে জলপাইগুড়ি গামী সড়কে।

ধুপগুড়ি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে স্থানান্তরিত করা হয় জলপাইগুড়ি সদর হাসপাতালে।একজন কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে থাকায় রোগীদের নিয়ে হিমশিম খেতে হয় স্বাস্থ্যকর্মীদের।

দৈনিক রাশিফল, ১৬ অক্টোবর, শুক্রবার

পড়ে ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান পুরসভার ভাইস-চেয়ারম্যান রাজেশ কুমার সিং। তিনি ব্লক স্বাস্থ্য আধিকারিক দের ফোন করে চিকিৎসক পাঠানোর কথা বললে আরও একজন চিকিৎসক আসেন। এর পরেই আহতদের প্রাথমিক চিকিৎসা করে সবাই কে ছেড়ে দেওয়া হয়।

ধূপগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং বলেন, খবর পাওয়া মাত্রই হাসপাতালে এসে জলপাইগুড়ি পাঠানোর ব্যবস্থা করা হয়। পুরসভার এম্বুলেন্স করে আহত রোগীদের জলপাইগুড়ি নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। আহতদের পরিবারের সাথেও যোগাযোগ করা হচ্ছে।

ধূপগুড়ি থানার পুলিশ জানায়, দূর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে থানায়। আহতদের পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে। কী ভাবে দূর্ঘটনা ঘটলো তা খতিয়ে দেখছে পুলিশ।

হেমতাবাদে মন্দিরে চুরি, খোয়া গেল দেবীর সোনার অলঙ্কার

Leave a Reply

Back to top button