Advertisement
রাজ্য

কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে সব দলের প্রার্থীর প্রচারেই আসতে পারেন হেভিওয়েটরা

কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে সব দলের প্রার্থীর প্রচারেই আসতে পারেন হেভিওয়েটরা। যে নেতারা আসতে পারেন প্রচারেঃ Congress – অধীর রঞ্জন চৌধুরী, দীপা দাশমুন্সি। CPIM – সূর্যকান্ত মিশ্র, মহম্মদ সেলিম। TMC – শুভেন্দু অধিকারী, সুব্রত বক্সী, সাংসদ মহুয়া মৈত্র। BJP – কৈলাশ বিজয়বর্গীয়, লকেট চট্টোপাধ্যায়।

Bengal Live কালিয়াগঞ্জঃ কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের প্রচারে হেভিওয়েট নেতা-নেত্রীদের এনে প্রচারে নামছে বাম-কংগ্রেস, তৃণমূল ও বিজেপি। ইতিমধ্যেই পাড়ায় পাড়ায়, বাজারে, গ্রাম থেকে গ্রামান্তরে নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন তিন প্রধান রাজনৈতিক দলের প্রার্থী ও দলীয় নেতা কর্মীরা। পাশাপাশি দলের হেভিওয়েট নেতা-নেত্রীদের এনেও প্রচারে নামতে চলেছে বাম-কংগ্রেস জোট, বিজেপি ও তৃণমূল কংগ্রেস।

জানা গেছে, রায়গঞ্জের প্রাক্তন সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী প্রিয়রঞ্জন দাসমুন্সির স্ত্রী দীপা দাসমুন্সি কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের প্রচারে আসছেন। জোট প্রার্থী ধীতশ্রী রায়ের হয়ে প্রচারে নামবেন দীপা। এছাড়াও কংগ্রেসের সংসদীয় দলনেতা অধীর চৌধুরী, সিপিআইএম নেতা সূর্যকান্ত মিশ্র, পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম জোট প্রার্থীর সমর্থনে প্রচারে নামবেন বলে সূত্রের খবর।

তৃণমূল শিবিরেও হেভিওয়েট নেতা-নেত্রীদের এনে প্রচারে নামার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে। বুধবারই রাজ্যের পরিবহন মন্ত্রী তথা উত্তর দিনাজপুরে তৃণমূলের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী বুথ কমিটি নিয়ে সভা করবেন। এরপর তৃণমূল কংগ্রেস প্রার্থী তপন দেব সিংহের প্রচারে আসতে পারেন দলের সাধারণ সম্পাদক সুব্রত বক্সী, কোচবিহারের প্রাক্তন সাংসদ পার্থপ্রতীম রায়, সাংসদ মহুয়া মৈত্র প্রমুখ।

বিজেপি শিবির সূত্রে জানা গেছে, লকেট চট্টোপাধ্যায়, কৈলাশ বিজয়বর্গী সহ একাধিক হেভিওয়েট নেতা বিজেপি প্রার্থী কমল চন্দ্র সরকারের প্রচারে আসবেন। ইতিমধ্যেই দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বুথ ভিত্তিক কর্মীসভা করে প্রচার পর্ব শুরু করে গিয়েছেন। প্রচারে অংশ নিয়েছেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক রাহুল সিনহাও।

Tags
Back to top button
Close