রাজ্য

অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু গঙ্গারামপুরে, তদন্তে পুলিশ

অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল এক গৃহবধূর। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিশ।

 

Bengal Live বালুরঘাটঃ রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল গৃহবধূর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার কাধিঘাট এলাকায়। মৃত ওই মহিলার নাম রেখা হালদার। ঘটনায় শোকের ছায়া এলাকা জুড়ে। পুরো ঘটনা খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সরস্বতী পুজোর দিন রান্না করার সময় গায়ে আগুন লেগে গুরুতর জখম হন গৃহবধূ রেখা হালদার। বিষয়টি পরিবারের লোকের নজরে আসতেই তাঁকে গঙ্গারামপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়৷ সেখানে অবস্থার অবনতি হতে থাকায় তাঁকে নিয়ে যাওয়া হয় বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে। সোমবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই গৃহবধূর।

পরীক্ষার প্রশ্ন ফাঁসের প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ করে আন্দোলন পড়ুয়াদের

মৃতার স্বামী নিখিল হালদার জানান, “গত সরস্বতী পুজোর দিন রান্না করতে গিয়ে শাড়ির আঁচলে আগুন লেগে যায়। ঘটনাটি আমার চোখে পড়তেই আমি আগুন নিভিয়ে তাকে সঙ্গে সঙ্গে গঙ্গারামপুর হাসপাতালে ভর্তি করি। সেখানে তার অবস্থার অবনতি হতে থাকায় তাকে বালুরঘাট হাসপাতালে ভর্তি করা হয়। এদিন সকালে হাসপাতাল থেকে খবর আসে যে আমার স্ত্রী সোমবার গভীর রাতে মারা গিয়েছে।” মঙ্গলবার মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় বালুরঘাট পুলিশ। অন্যদিকে পুরো ঘটনা খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ।

তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার আগেই নিজের প্রচারে নামলেন উত্তরবঙ্গের দুই মন্ত্রী

Related News

Leave a Reply

Back to top button