রাজ্য

মালদার পর শিলিগুড়িতে মিললো ১২০০ গ্রাম ব্রাউন সুগার, ধৃত তিন

শিলিগুড়িতে মাদক পাচার কাণ্ডে পাওয়া গেল মালদা ও কালিয়াচক যোগ। উদ্ধার হওয়া মাদকের বাজার মূল্য প্রায় এক কোটি। চক্রের সাথে আরও কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ৷

আদা-রসুন-হলুদঃ করোনা কেন, হরেক রোগেরই যম, শুধু ব্যবহার জানতে হয়

Bengal Live শিলিগুড়িঃ ব্রাউন সুগার পাচারের আগেই শিলিগুড়িতে ধৃত তিন মাদক কারবারি। ধৃতদের মধ্যে দুই জনের বাড়ি মালদার কালিয়াচক এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে শিলিগুড়ির সিটি সেন্টার সংলগ্ন এলাকা থেকে তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে মাটিগাড়া থানার পুলিশ৷ ধৃতদের থেকে এক কেজি দুইশ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে বলে জানা গেছে।

ফের বন্যা পরিস্থিতি উত্তর দিনাজপুরে, জলমগ্ন বহু এলাকা, পরিদর্শনে জেলাশাসক

মাটিগাড়া থানা সূত্রে খবর, কালিয়াচক থেকে শিলিগুড়িতে মাদক পাচারের উদ্দেশ্য নিয়ে একটি পিক আপ ভ্যানে করে আসছিল উমর ফারুক ও মহম্মদ আকতারুল হক নামে দুই ব্যক্তি। শিলিগুড়িতে রতন রায় নামে এক ব্যক্তির হাতে ১২০০ গ্রাম ব্রাউন সুগার তুলে দেয় তারা। এদিকে গোপন সূত্রে খবর জানতে পেরেই ওই এলাকায় হানা দিয়ে মাদক সহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত রতন রায় শিলিগুড়ির বাসিন্দা বলে জানা গেছে। উদ্ধার হওয়া মাদকের বাজার মূল্য প্রায় এক কোটি টাকা। এই মাদক পাচার চক্রের সাথে আরও কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।

রাজকুমার রায় মৃত্যু মামলার বিচার ও ক্ষতিপূরণের দাবিতে জেলাশাসকের দ্বারস্থ শিক্ষকরা

Related News

Leave a Reply

Back to top button