রাজ্য

সেনাবাহিনীতে চাকরির টোপ, আর্মির গোয়েন্দাদের হাতে সুকনায় ধৃত দুই প্রতারক

সেনাবাহিনীতে চাকরির প্রলোভন দেখিয়ে আত্মসাৎ কয়েক লক্ষ টাকা। গ্রেপ্তার ২ প্রতারক। ঘটনার তদন্তে সুকনা আর্মি ইন্টেলিজেন্স বিভাগ।

 

Bengal Live শিলিগুড়িঃ সেনাবাহিনীতে চাকরির টোপ দিয়ে প্রতারণার অভিযোগে সুকনা আর্মি অফিস থেকে গ্রেপ্তার করা হল দুই যুবককেে। ধৃত দুই যুবকের নাম প্রভাত গুরুং ও মহম্মদ ফারুখ, দুজনেই দার্জিলিং -এর বাসিন্দা। সেনাবাহিনী সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে যুবকদের সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে লাখ লাখ টাকা আত্মসাৎ করেছে ওই দুই যুবক। এমন অভিযোগ কানে আসতেই সুকনা আর্মি ইনটেলিজেন্স বিভাগ ঘটনার তদন্ত শুরু করে।

এরপরই ইনটেলিজেন্স বিভাগের কাছে গোয়েন্দা সূত্রে খবর আসে, গত ২৭ ফেব্রুয়ারি ওই দুই অভিযুক্ত সুকনা আর্মি ক্যাম্পে পৌঁছবে। নির্দিষ্ট দিনে আর্মি ক্যাম্পে প্রবেশ করতেই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ওই দুই যুবককে। তদন্তকারীদের দাবি, জিজ্ঞাসাবাদের সময় দুই অভিযুক্তই স্বীকার করেছে, সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে বহু যুবকের কাছ থেকে লক্ষাধিক টাকা নিয়েছে তারা।

এদিন সুকনা পুলিশ তল্লাশি চালিয়ে ধৃত দুজনের কাছ থেকে মোবাইল ফোন, এটিএম কার্ড, ক্রেডিট কার্ড সহ বেশ কয়েকটি জাল সার্টিফিকেট উদ্ধার করেছে। এই ঘটনায় আর কারা কারা জড়িত রয়েছে তার চুলচেরা তদন্ত শুরু করেছে সুকনা আর্মি ইনটেলিজেন্স বিভাগ। আপাতত দুজন অভিযুক্তই সুকনা পুলিশের হেফাজতে রয়েছে।

Related News

Leave a Reply

Back to top button