রাজ্য

বাংলাদেশে প্রবেশের পরই মুহূর্তে ভষ্মীভূত ভারতের পণ্য বোঝাই ট্রাক

বাংলাদেশের পার্কিং প্লেসে গাড়িটি দাঁড় করাতেই আচমকা তাতে আগুন লেগে যায়, মুহূর্তের মধ্যে ভষ্মীভূত হয়ে যায় পণ্য বোঝাই ট্রাকটি।

Bengal Live শিলিগুড়িঃ সীমান্ত পার হয়ে পার্কিং প্লেসে দাঁড় করাতেই দাউ দাউ করে জ্বলতে শুরু করলো পণ্যবাহী ট্রাক। ভারত থেকে পণ্য নিয়ে রপ্তানির উদ্দেশ্যে বাংলাদেশে যাচ্ছিল ট্রাকটি। আচমকা এই অগ্নিকাণ্ডে গুরুতর আহত হয়েছেন গাড়ির মধ্যে থাকা চালক। ঘটনায় ভারত থেকে বাংলাদেশে যাওয়া পণ্যবাহী ট্রাক চালকদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

দূর্ঘটনাগ্রস্থ ট্রাকটির চালক জগবন্ধু রায় বাংলাদেশ থেকে টেলিফোন মারফত জানিয়েছেন, তিনি WB 78-5180 নম্বরের গাড়ি ভর্তি পণ্য নিয়ে ভারত থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হন। রবিবার সকালে আন্তর্জাতিক সীমান্তের সমস্ত নিয়ম কানুন মেনেই প্রয়োজনীয় কাগজ পত্র জমা করে ইন্দো-বাংলা ফুলবাড়ি সীমান্ত পার করেন তিনি। এরপর বাংলাদেশের পঞ্চগড় জেলার তেঁতুলিয়া- বাংলাবান্ধা সীমান্তে পার্কিং প্লেসে গাড়িটিকে দাঁড় করাতেই আচমকা গাড়িটিতে আগুন লেগে যায়, মুহূর্তের মধ্যে ভষ্মীভূত হয়ে যায় পণ্য বোঝাই ট্রাকটি। সেই সময় তিনি গাড়ির ভিতরেই ছিলেন।আগুন লেগেছে বুঝতে পেরেই তিনি কোনোক্রমে গাড়ি থেকে বেড়িয়ে আসেন।

ঘটনাটি নজরে আসতেই আগুন নেভাতে সচেষ্ট হন স্থানীয়রা। খবর পেয়ে বাংলাদেশের প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনায় ট্রাকের চালক গুরুতর ভাবে জখম হয়েছেন। পরে গাড়িটির চালক ও খালাসি ভারতে ফিরে আসেন।

পুরো ঘটনাটি জানানো হয়েছে গাড়ির মালিক মিঠু রায়কে। এরম ভয়াবহ ঘটনায় আতঙ্কের সৃষ্টি হয়েছে এদেশ থেকে বাংলাদেশে পণ্য নিয়ে যাতায়াত করা গাড়ির চালকদের মধ্যে। কি কারণে হঠাৎ এই দেশের গাড়ি ও দেশে গিয়ে দাউ দাউ করে জ্বলতে শুরু করলো তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে দুই দেশের পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button