রাজ্য

ঘরের ভেতর কুন্ডলী পাকিয়ে ১৩ ফুট লম্বা কিং কোবরা !

Join our WhatsApp group

এই নিয়ে গত কিছুদিনে পাঁচটি কিং কোবরা সাপ লোকালয় থেকে উদ্ধার হল৷ বিশালাকার এই সাপকে চোখের সামনে দেখে আতঙ্কিত সাধারণ মানুষ।

আজকের রাশিফল, শুক্রবার, ২০ নভেম্বর

Bengal Live জলপাইগুড়িঃ ফের লোকালয় থেকে উদ্ধার হল প্রায় ১৩ ফুট লম্বা কিং কোবরা সাপ। চাঞ্চল্য ছড়ালো নাগরাকাটা হোপ চা বাগানে। বৃহস্পতিবার চা বাগানের বাসিন্দা মৈতিরাজ তামাংয়ের বাড়ি থেকে এই কিং কোবরা সাপটি উদ্ধার হয়।

জানা গেছে, কিং কোবরাটি বাগানের ধর্মা লাইনের বাসিন্দা মৈতিরাজ তামাং-এর ঘরের ভেতরে আশ্রয় নিয়েছিল। সন্ধ্যারাতে সাপটিকে পরিবারের সদস্যরা দেখতে পান। সাপটি ঘরের ভেতরে কুণ্ডলী পাকিয়ে বসেছিল। সাথে সাথে বিষয়টি জানানো হয় খুনিয়া রেঞ্জের বনকর্মীদের। খবর পাওয়া মাত্রই খুনিয়ায স্কোয়াডের বনকর্মীরা সর্প প্রেমী সৈয়দ নাঈম বাবনকে সঙ্গে নিয়ে সেই বাগানে যান। সেখানে প্রায় ১ ঘণ্টার চেষ্টায় বিশাল আকারের ওই কিং কোবরা সাপটিকে ধরে খাঁচা বন্দি করেন বনকর্মীরা।

ব্রাউন সুগার সহ রায়গঞ্জ ফরেস্ট এলাকা থেকে গ্রেপ্তার তিন

স্থানীয়রা জানান, এর আগে কখনো এইভাবে বাগানের বাড়ির ভেতরে কিং কোবরা সাপ ঢুকে পড়ার ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার রাত ১১ টা নাগাদ জাতীয় উদ্যানের জঙ্গলে ছেড়ে দেওয়া হয় সাপটিকে। বন দপ্তর সূত্রে খবর, এই নিয়ে গত এক মাসে প্রায় পাঁচটি কিং কোবরা সাপ ডুয়ার্সের চা বাগান অধ্যুষিত এলাকা থেকে উদ্ধার হল।

Related News

Leave a Reply

Back to top button