রাজ্য

গোষ্ঠী রাজনীতির অভিযোগ তুলে দায়িত্ব ছাড়লেন তৃণমূল বিধায়ক

দলের বিরুদ্ধে ক্ষোভ। দলীয় সমস্ত দায়িত্ব ছাড়লেন বিধায়ক। দলনেত্রী চাইলে বিধায়ক পদও ছেড়ে দিতে পারেন বলে চিঠি রাজ্যকে।

বিছানা থেকে নামতেই চোখে অন্ধকার, মাথায় চক্কর, কী করবেন ?

Bengal Live কোচবিহারঃ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দলীয় সমস্ত দায়িত্ব ছাড়লেন কোচবিহার দক্ষিণের বিধায়ক মিহির গোস্বামী। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চাইলে তিনি বিধায়কের পদও ছাড়তে পারেন বলে রাজ্য নেতৃত্বকে চিঠি দিয়ে জানিয়েছেন ‘অপমানিত’ বিধায়ক। দলীয় অনুশাসন তলানিতে ঠেকেছে। স্বজনপোষণ ও গোষ্ঠী রাজনীতি চরমে উঠেছে তৃণমূলে। দলীয় দায়িত্ব ছাড়ার পর এমনই অভিযোগ বিধায়কের।

গেরুয়া শিবিরে ভাঙন, হাথরসের ক্ষোভে উত্তর দিনাজপুরে দল ছাড়লেন বিজেপি নেতা

মূলতঃ নতুন ব্লক ও জেলা কমিটি গঠন নিয়েই ক্ষোভের সঞ্চার হয়েছে বিধায়কের মনে। অভিযোগ, তাঁর পাঠানো তালিকাকে গুরুত্ব না দিয়েই নতুন জেলা ও ব্লক কমিটি তৈরি করা হয়েছে। মিহির গোস্বামীর আরও অভিযোগ, দলবিরোধী কাজের সাথে যারা যুক্ত তাদেরই বিভিন্ন কমিটির সভাপতি পদ দেওয়া হয়েছে। তাঁর তৈরি তালিকার কাউকেই স্থান দেওয়া হয়নি ব্লক ও জেলা কমিটিতে। এই নিয়েই অপমানিত বোধ করে রাজ্য নেতৃত্বকে সমস্ত দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে চিঠি দিয়েছেন মিহির গোস্বামী। এদিকে বিধায়কের মানভঞ্জন করতে টিম পিকের সদস্যরাও চেষ্টা করেছেন বলে সূত্রের খবর। যদিও তাতে বিধায়কের সিদ্ধান্ত বদল হয়নি। বিধায়ক জানিয়েছেন, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চাইলে বিধায়ক পদও ছাড়তে পারেন তিনি।

হার্ট অ্যাটাক ! কী করে বুঝবেন আপনার হার্ট অ্যাটাক হতে যাচ্ছে ?

Related News

Leave a Reply

Back to top button