রাজ্য

দীর্ঘদিন বন্ধ ফ্লাইওভার, নাকাল শহরবাসী

ফ্লাইওভার বন্ধ থাকায় প্রতিদিন ঘুরপথে বিভিন্ন সামগ্রী নিয়ে যেতে হচ্ছে ব্যবসায়ীদের। পাশাপাশি আসন্ন দুর্গাপূজা উপলক্ষে বাজারে ভিড় জমাচ্ছেন শহরবাসী, ফলে দ্বিগুণ মাত্রায় বাড়ছে ভিড়।

Bengal Live মালদাঃ  দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে বন্ধ হয়ে পড়ে রয়েছে রথবাড়ি ফ্লাইওভার। পেরিয়ে গিয়েছে প্রশাসনের দেওয়া নির্ধারিত সময়, কিন্ত এখনো সংস্কার হয়নি ফ্লাইওভারের। ফলে নিত্যদিন ঘুরপথে যাতায়াত করতে নাকাল হতে হচ্ছে সাধারণ বাসিন্দাদের।

রথবাড়ি ফ্লাইওভার সংস্কার শুরু হয় প্রায় এক মাস আগে, কিন্তু এখনও তা শেষ হয়নি। ফলে ঘোড়াপীর যেতে এলাকাবাসীকে মালঞ্চপল্লী-কৃষ্ণপল্লী হয়ে ঘুরপথের দ্বারস্থ হতে হচ্ছে। কিন্তু সেখানেও সৃষ্টি হচ্ছে তীব্র যানজটের। সময় মতো গন্তব্যে পৌঁছতে সাধারণ যাত্রী থেকে ব্যবসায়ী সকলকেই পড়তে হচ্ছে চরম বিড়ম্বনায়।

ফ্লাইওভার বন্ধ থাকার ফলে বিশেষ করে অমৃতি, মিল্কী,শোভানগর, মানিকচক সহ ক্ষতির মুখে পড়েছেন বিভিন্ন এলাকার ব্যবসায়ীরা। প্রতিদিন ঘুরপথে বিভিন্ন সামগ্রী নিয়ে যেতে হচ্ছে ব্যবসায়ীদের। পাশাপাশি আসন্ন দুর্গাপূজা উপলক্ষে বাজারে ভিড় জমাচ্ছেন শহরবাসী, ফলে দ্বিগুণ মাত্রায় বাড়ছে ভিড়।

মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু জানিয়েছেন, দীর্ঘদিন যাবৎ বন্ধ রয়েছে রথবাড়ি ফ্লাইওভার। ফলে পুজোর আগে ক্ষতির মুখে পড়তে হচ্ছে ব্যবসায়ীদের। এছাড়াও প্রতিদিন সৃষ্টি হচ্ছে তীব্র যানজটের। তিনি এই দুরবস্থা কাটিয়ে তুলতে দ্রুত ফ্লাইওভারের সংস্কার করার জন্য প্রশাসনের কাছে আবেদন জানিয়েছেন।

Related News

Leave a Reply

Back to top button