রাজ্য

৪৪০ কেজি নিষিদ্ধ আতসবাজি বাজেয়াপ্ত করল পুলিশ

জেলাজুড়ে পুলিশের অভিযান। পাঁচ লক্ষাধিক টাকার আতসবাজি বাজেয়াপ্ত করল পুলিশ৷

কল লেটার হাতে এল ইন্টারভিউয়ের দুই দিন পর, চাকরি হল না রায়গঞ্জের যুবকের

Bengal Live মালদাঃ করোনা আবহে পরিবেশ দূষণ রোধ ও রোগীদের সুস্থতার কথা মাথায় রেখে কলকাতা হাইকোর্টের রায়ে চলতি বছরের দীপাবলি ও ছট উৎসবে নিষেধাজ্ঞা জারি হয়েছে আতসবাজিতে। কিন্তু এরপরেও আড়ালে চলছে বাজি বাজার৷ নিষিদ্ধ আতসবাজি বিক্রি রুখতে একই সাথে জেলার সবকটি থানা এলাকায় হানা দিল পুলিশ৷ তাতেই উদ্ধার হল বিপুল পরিমাণ শব্দ বাজি।

এবার বাংলা, রায়গঞ্জে বিজয় মিছিল থেকে ডাক বিজেপির

গোপন সূত্রে খবর পেয়ে জেলাজুড়ে অভিযান চালিয়ে মালদা জেলা পুলিশ উদ্ধার করলো ৪৪০ কেজি আতসবাজি। যার বাজার মূল্য প্রায় ৫ লক্ষ ৫০ হাজার টাকা। পুলিশ সূত্রে জানা গেছে, ইংরেজবাজার থানার পুলিশ ৫০ কেজি নিষিদ্ধ আতসবাজি উদ্ধার করেছে। রতুয়া থানার পুলিশ উদ্ধার করেছে ১১৫ কেজি আতসবাজি। মোথাবাড়ি থানার পুলিশ উদ্ধার করেছে ৬০ কেজি আতসবাজি। মালদা থানার পুলিশ উদ্ধার করে ১১০ কেজি আতসবাজি। ভুতনি থানার পুলিশ উদ্ধার করেছে ৫ কেজি আতসবাজি। কালিয়াচক থানার পুলিশ উদ্ধার করে ১০ কেজি আতসবাজি। আরও বিভিন্ন দোকান থেকে উদ্ধার করা হয়েছে ২৫ কেজি আতসবাজি।

আলিপুরদুয়ারে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কনভয়ে হামলা, গো ব্যাক স্লোগান

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, জেলা জুড়ে অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে প্রায় ৪৪০ কেজি নিষিদ্ধ আতসবাজি। এই মামলায় ধৃত প্রদীপ মহন্ত নামে এক ব্যবসায়ীকে মালদা জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Related News

Leave a Reply

Back to top button