রাজ্য

মাদক বিরোধী প্রচারে নামল পুলিশ

মদ কেড়ে নিয়ে অনেকের জীবন। টেনে আনছে সুন্দর পরিবারে আশান্তির হাতছাড়ি। এই নেশা থেকে যুবসমাজতে রক্ষা করতে মাদক বিরোধী শিবিরের আয়োজন করলো মালদার একটি স্থানীয় ক্লাব।

কৃষি বিলের সমর্থনে বিজেপির মিছিল, আক্রান্ত এক

Bengal Live মালদাঃ মাদকাসক্ত হয়ে ধ্বংসের পথে যুবসমাজ।এই পরিস্থিতিতে পুলিশ প্রশাসন এবং স্থানীয় একটি ক্লাবের উদ্যোগে মাদক বিরোধী শিবিরের আয়োজন করা হয়। রবিবার সকাল সাড়ে নয়টা নাগাদ ইংরেজবাজার থানা লক্ষ্মীপুর প্রাথমিক বিদ্যালয় সাধারণ গ্রামবাসীদের নিয়ে মাদক বিরোধী শিবিরের আয়োজন করা হয়।

ইলিশের অনেক পদই তো রেঁধেছেন, ঢাকাই ভুনা ইলিশ খেয়েছেন ? শিখে নিন রান্না

উপস্থিত ছিলেন ডিএসপি হেডকোয়ার্টার প্রশান্ত দেবনাথ, ইংরেজবাজার থানার আইসি মদনমোহন রায়, মালদা জেলা পরিষদের সদস্য স্বপন মিশ্র,ক্লাব সভাপতি তমাল দাস, সম্পাদক শৈলেশ বিশ্বাস সহ অন্যান্য পুলিশ অফিসার ও পঞ্চায়েত সদস্যরা।
বক্তব্য দিতে গিয়ে ডিএসপি প্রশান্ত দেবনাথ বলেন, পুলিশের কাছে খবর রয়েছে এই গ্রামেও ছড়িয়ে পড়েছে বেআইনি মাদকের ঠেক। আসক্ত হয়ে পড়েছে যুবকেরা। পুলিশ অনেক জনকে গ্রেপ্তার করেছে নেশা করার কারণে। তাদের জেলেও পাঠানো হয়েছে। কিন্তু জেলে রেখে সমস্যা মিটবেনা। বাড়ির অভিভাবকদের সচেতন হতে হবে।তিনি বলেন জেলার পুলিশ সুপার কিছুদিনের মধ্যে সরকারি নেশা মুক্তি কেন্দ্রর উদ্বোধন করবেন। তিনি গ্রামবাসীদের সচেতন করে বলেন, ছেলেরা কোথায় যাচ্ছে কাদের সঙ্গে মিশছে তা নজরে রাখতে হবে। যদি জানতে পারেন ছেলে নেশাগ্রস্ত হয়ে পরেছে তাহলে বিষয়টি পুলিশকে জানান পুলিশ ব্যবস্থা নিবে।

সিগারেটের পেছনের ফিল্টার দিয়েই তৈরি হচ্ছে নিত্য প্রয়োজনীয় সামগ্রী

ক্লাব সম্পাদক শৈলেশ বিশ্বাস জানান, এলাকায় বেড়েই চলেছে বেআইনি মদের ঠেক। নেশাগ্রস্ত হয়ে পড়ছে এলাকার যুবকরা।তা বন্ধ করার উদ্দেশ্যে পুলিশ প্রশাসন এবং ক্লাবের উদ্যোগে মাদক বিরোধী শিবিরের আয়োজন করা হয়।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর এই মাদক সেবন এবং বিক্রি নিয়ে তোলপাড় হয় বলিউড। গ্রেফতার হয় অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে মাদক কারবারিরা। এই পরিস্থিতিতে মালদা জেলা পুলিশ প্রশাসন এবং ক্লাবের উদ্যোগে মাদক বিরোধী শিবিরের আয়োজন এলাকায় অনেকটাই প্রভাব ফেলবে বলে মনে করেন স্থানীয় বাসিন্দারা।

সোশ্যাল মিডিয়ায় Couple Challenge নিয়েছেন? কী বিপদ লুকিয়ে রয়েছে জানেন?

Related News

Leave a Reply

Back to top button