রাজ্য

করোনা ভাইরাসের চেয়েও মমতা ভাইরাস বেশী আতঙ্কের – বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

Join our WhatsApp group

পশ্চিমবঙ্গের মানুষের কাছে করোনা ভাইরাসের চেয়েও বেশী আতঙ্কের তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রায়গঞ্জে এসে বললেন বিজেপি সাংসদ তথা যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।

Bengal Live রায়গঞ্জঃ “করোনা ভাইরাস যেমন গোটা বিশ্বের কাছে আতঙ্কের, তেমনই মমতা ভাইরাস পশ্চিমবঙ্গের মানুষের কাছে আরও বেশী আতঙ্কের। তৃণমূল কংগ্রেস নামক ভাইরাস গ্রন্থিকে দূর করতে আমরা রাস্তায় নামব”। রবিবার রায়গঞ্জে এসে রাজ্যের মুখ্যমন্ত্রীকে এই ভাষাতেই কটাক্ষ করলেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। মুখ্যমন্ত্রীর পাশাপাশি এদিন শাসক দল তৃণমূল কংগ্রেস ও যুব তৃণমূল কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে তিনি পাপের প্রায়শ্চিত্ত করছেন বলেও এদিন মন্তব্য করেন সৌমিত্র খাঁ।

রবিবার রায়গঞ্জের মহাত্মা গান্ধী রোডে অবস্থিত বিজেপির উত্তর দিনাজপুর জেলা কার্যালয়ে দলীয় কর্মীদের সাথে বৈঠক যোগ দেন সাংসদ তথা বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সৌমিত্র খাঁ অভিযোগ করে বলেন, সারা রাজ্যজুড়ে বিজেপি কার্যকর্তা ও কর্মীদের উপর হামলা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। রাজ্যের পুলিশ তাঁদের উপর মিথ্যা মামলা চাপাচ্ছে। পশ্চিমবঙ্গে তৃণমূলের কোনও কর্মী নেই। জেলাগুলোতে কয়েকজন মন্ত্রী জমিদারি চালাচ্ছেন। আর পুলিশ হচ্ছে তৃণমূল কংগ্রেসের সেই জমিদার নেতা-মন্ত্রীদের লেঠেল বাহিনী।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পশ্চিমবঙ্গের জমিদার ও রাজরানী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিটিংবাজ বলে আক্রমণ করেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি। তিনি বলেন, “তৃণমূল কংগ্রেস দলটাই তোলাবাজি আর কাটমানির দল। এই তোলাবাজি আর কাটমানির বিরুদ্ধে সোচ্চার হতেই তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে এসেছি। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে এসে আনি পাপের প্রায়শ্চিত্ত করছি।”

Related News

Leave a Reply

Back to top button