রাজ্য

ছুড়ি মেরে সর্বস্ব লুঠ মালদা রেল স্টেশনে, জখম ব্যক্তি ভর্তি হাসপাতালে

মালদা রেলস্টেশনে দুষ্কৃতীদের হানা। এক ব্যক্তিকে ছুড়ি দিয়ে আঘাত করে চম্পট দিল দুষ্কৃতীরা৷

আজকের রাশিফল, বুধবার, ২ ডিসেম্বর

ADVERTISEMENT

Bengal Live মালদাঃ এক ব্যক্তিকে ছুড়ি দিয়ে আঘাত করে সর্বস্ব লুঠ করে পালালো দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তির চিকিৎসা চলছে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ঘটনাটি ঘটেছে, বুধবার সকালে মালদা রেল স্টেশন চত্বরে।

জানা গিয়েছে, আক্রান্ত ব্যক্তির নাম মমতাজ সেখ(৩২)। বাড়ি রতুয়া থানার সামসী গোবিন্দ পাড়া এলাকায়। তিনি শ্রমিক সরবরাহের কাজ করেন। তাঁর অভিযোগ, ১৭ জন শ্রমিককে ট্রেনে চাপাতে মালদা রেল স্টেশনে এসেছিলেন তিনি। মঙ্গলবার রাতে শ্রমিকরা দিল্লির উদ্দেশ্যে রওনা দেওয়ার পর রাতে মালদা রেল স্টেশনের প্লাটফর্মে ছিলেন তিনি। এরপর বুধবার ভোরে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে স্টেশন থেকে বেরোনোর পর রেল হাসপাতাল সংলগ্ন এলাকায় কয়েক জন দুষ্কৃতী তাঁর পথ আটকায়। তাঁর কাছে থাকা টাকা এবং অন্যান্য সামগ্রী ছিনতাইয়ের চেষ্টা করে তারা।

মালদায় দুর্ঘটনার কবলে অ্যাম্বুলেন্স, মৃত দুই, আহত ৪

বাধা দিলে দুষ্কৃতীরা প্রথমে বাঁশ এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তাঁর কাছে থাকা নগদ ২৮ হাজার টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। তাঁর মাথায় এবং একটি হাতে গুরুতর আঘাত রয়েছে বলে জানা গেছে।

এদিকে দুষ্কৃতী হানার খবর পেয়ে জিআরপি ঘটনাস্থলে পৌঁছে আহত ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে রেল হাসপাতালে ভর্তি করে।
সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তর করা হয় মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Related News

Leave a Reply

Back to top button