রাজ্য

সৌরচালিত জল প্রকল্পের শিলান্যাস হল আলিপুরদুয়ারে

উত্তরের জেলায় সৌরচালিত জল প্রকল্পের শিলান্যাস করলেন বিধায়ক। আলিপুরদুয়ারবাসীর জলের সমস্যা মেটাতে অভিনব উদ্যোগ প্রশাসনের।

 

Bengal Live আলিপুরদুয়ারঃ সৌরচালিত জল প্রকল্পের শিলান্যাস করলেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী। আলিপুরদুয়ারবাসীর জলের সমস্যা মেটাতে অভিনব উদ্যোগ প্রশাসনের।
শুক্রবার বেলা ১২ টা নাগাদ আলিপুরদুয়ার পুরসভা এলাকার ৮ নম্বর ওয়ার্ডের সূর্যনগর ময়দানে সৌরচালিত জল প্রকল্প সহ মোট ৯টি প্রকল্পের শিলান্যাস করেন বিধায়ক সৌরভ চক্রবর্তী।

ADVERTISEMENT

প্রশাসন সূত্রে জানা গেছে, আলিপুরদুয়ারবাসীর জলের অসুবিধা দূর করতে এবং সবাইকে পরিস্রুত পানীয় জলের পরিষেবা পৌঁছে দিতেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এই প্রকল্পে কোনো পাম্প বা বিদ্যুৎ ছাড়াই জল পাবে সাধারণ মানুষ। ফলে বাসিন্দাদের কোনো কর দিতে হবে না। এই প্রকল্পের ব্যয় আনুমানিক ১ কোটি ২৫ লক্ষ টাকা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আলিপুরদুয়ার পুরসভার প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান মিহির দত্ত, প্রশাসনিক বোর্ডের ডিরেক্টর প্রদ্যুত আচার্য্য, আলিপুরদুয়ার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান দীপ্ত চ্যাটার্জি প্রমুখ। বিধায়ক সৌরভ চক্রবর্তী জানিয়েছেন, “আজ এই প্রকল্পের কাজও শুরু হয়ে যাবে। ফলে খুব শীঘ্রই সাধারণ মানুষ এর সুবিধা পাবেন।”

Related News

Leave a Reply

Back to top button