রাজ্য

অষ্টম শ্রেণীর ছাত্রের রহস্যমৃত্যু, অপহরণ করে খুনের অভিযোগ

স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদায়। অপহরণ করে খুনের অভিযোগ মৃত ছাত্রের পরিবারের।

 

Bengal Live মালদাঃ এক স্কুল ছাত্রকে অপহরণ করে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে মালদা জেলার পুখুরিয়া থানার পরানপুর এলাকায়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পরানপুর এলাকাজুড়ে।
পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে আটক করেছে। জানা গিয়েছে, মৃত স্কুল ছাত্রের নাম অনিক দাস (১৩) সে পরানপুর হাই স্কুলে অষ্টম শ্রেণীর ছাত্র ছিল।

ADVERTISEMENT

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা নাগাদ অনিক দাসের বাড়ির সামনে একটি চিঠি পাওয়া যায়। যাতে লেখা ছিল অনিককে অপহরণ করা হয়েছে। এরপর এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।
পাড়া-প্রতিবেশীরা জমায়েত হয়ে খোঁজাখুঁজি শুরু করে। এরপর প্রায় দু’ঘণ্টা পর অনিকের বাড়ি থেকে প্রায় ২৫ মিটার দূরে এক পরিত্যক্ত বাড়িতে তার মৃত মৃতদেহ দেখতে পান এলাকাবাসীরা। ঘটনার খবর দেওয়া হয় পুখুরিয়া থানায়। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পুখুরিয়া থানার বিশাল পুলিশবাহিনী।

পুলিশ মৃতদেহ উদ্ধার করতে গিয়ে বাধার মুখে পড়ে। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে দীর্ঘক্ষণ পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় এলাকাবাসী। তাদের দাবি অবিলম্বে দোষীকে গ্রেপ্তার করতে হবে। অনিকের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রতিবেশী মৃত ছাত্রর সহপাঠি ও তার দাদা ও মা সহ প্রতিবেশী এক যুবতীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এদিকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে খুন তা নিয়ে তদন্ত শুরু করেছে পুখুরিয়া থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button