রাজ্য

কোচবিহারের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া আক্রমণ নরেন্দ্র মোদীর

কোচবিহার রাসমেলার মাঠে বিজেপি প্রার্থীদের সমর্থনে সভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী৷ বক্তব্যের শুরু থেকে শেষ পর্যন্ত নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। কড়া ভাষায় আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসকে।

 

Bengal Live কোচবিহারঃ তৃতীয় দফার ভোট চলাকালীনই ফের রাজ্য নির্বাচনী প্রচারে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার কোচবিহার রাসমেলা মাঠে আয়োজিত সভায় বক্তব্য রাখেন তিনি৷ কড়া ভাষায় আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও তোপ দাগেন তিনি৷ ভাইপো সার্ভিস ট্যাক্স চালু হয়েছে বাংলায় বলে কটাক্ষ করেন প্রধানমন্ত্রী।

এদিন নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করে নরেন্দ্র মোদী বলেন, গরীব মা বোনেরা একটা একটা করে টাকা জমিয়েছিল সেটা ভাইপো সার্ভিস ট্যাক্সে চলে গেছে। বাংলার যুবকরা এক এক টাকার জন্য কষ্ট পাচ্ছে। আর ওদিকে চল্লিশ কোটি টাকা একমাসে আসছে। এরজন্য বাংলার কোনা কোনা থেকে আওয়াজ আসছে চলো পাল্টাই , মিথ্যার খেলা শেষ করতে চলো পাল্টাই৷ তিনি আরও বলেন, শুনেছি দিদি আপনি ফুটবল খেলেন। নির্বাচনের ময়দানে আপনি সেল্ফ গোল খেয়েছেন৷ আপনি নিজে সত্যি স্বীকার করে নিয়েছেন৷ আপনি শুধু তুষ্টিকরন করেছেন৷ উত্তরবঙ্গের সাথে বঞ্চনা হয়েছে আপনি সব শুধু দেখে গেছেন। আপনার পায়ের তলার জমি সরে গেছে। আপনার হার নিশ্চিত।

এখন আপনার ইভিএম নিয়েও সমস্যা। আপনি এখন ইভিএমকে দোষারোপ করছেন, নির্বাচন কমিশনকে দোষারোপ করছেন, এর থেকেই স্পষ্ট আপনার খেলা শেষ হয়ে গেছে বলে মন্তব্য করেন নরেন্দ্র মোদী।

সভা মঞ্চ থেকে এদিন নরেন্দ্র মোদী আরও বলেন, দিদি, আপনার রাগের কথা শুনে একটি শিশুও বলে দিতে পারবে আপনি নির্বাচন হারতে চলেছেন। আপনাকে রোজ বলতে হচ্ছে আপনি নন্দীগ্রামে জিততে চলেছেন৷ নন্দীগ্রামের বুথে যে খেলা দেখিয়েছেন, যা কথা বলেছেন তাতেই স্পষ্ট হয়ে গেছে আপনার হার৷

Related News

Leave a Reply

Back to top button