রাজ্য

উত্তরবঙ্গের বঞ্চনাকে ইস্যু করে ৫৪ আসনে প্রার্থী দেবে নবগঠিত উত্তরবঙ্গ পিপলস পার্টি

উত্তরবঙ্গের ৫৪ আসনেই প্রার্থী দেবে নর্থবেঙ্গল পিপলস পার্টি। বিধানসভা ভোটের আগে উত্তরবঙ্গে নতুন সমীকরণ।

 

Bengal Live শিলিগুড়িঃ শিক্ষা থেকে রাজনীতি, সমস্ত ক্ষেত্রেই উন্নয়নে ভাটা উত্তরবঙ্গে। এবার উত্তরবঙ্গের মানুষের উন্নয়নের স্বার্থে বিধানসভায় লড়তে চলেছে নবগঠিত রাজনৈতিক দল নর্থবেঙ্গল পিপলস পার্টি।

উত্তরবঙ্গের মানুষ চিরকালই বঞ্চিত, লাঞ্ছিত। ভোটে জেতার পর নেতারা আর উত্তরবঙ্গের কথা ভাবছেন না -এমনই অভিযোগ শোনা গেল সদ্য গঠিত রাজনৈতিক দল ‘নর্থ বেঙ্গল পিপলস পার্টি’র সদস্যদের কন্ঠে। নবগঠিত এই দলের সভাপতি সুভাষ চন্দ্র রাউথ জানিয়েছেন, “বিভিন্ন রাজনৈতিক দল সরকারে এসেছে তবে তাঁরা কেউই উত্তরবঙ্গ নিয়ে চিন্তিত নন। সকলেই উত্তরবঙ্গকে অবহেলিত করে রেখেছে। পাশাপাশি উত্তরবঙ্গের মানুষদেরও অবহেলা করেছেন। শিক্ষা থেকে রাজনীতি সবক্ষেত্রেই বাইরে থেকে লোক এনে উত্তরবঙ্গে উচ্চপদে বসানো হচ্ছে। উত্তরবঙ্গের মানুষদের সুযোগ দেওয়া হচ্ছেনা। তাই উত্তরবঙ্গের উন্নয়নের কথা ভেবে, উত্তরবঙ্গের মানুষদের যথাযোগ্য মর্যাদা দিতে তাদের এই নতুন দল।”

এদিন শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবে এক সাংবাদিক বৈঠকে সংগঠনের তরফে জানানো হয়েছে, এবারের বিধানসভা ভোটে উত্তরবঙ্গে ৫৪ টি বিধানসভা কেন্দ্রেই প্রার্থী দিতে চলেছেন নর্থ বেঙ্গল পিপলস পার্টি। শীঘ্রই প্রার্থীর নামও ঘোষনা করবেন তাঁরা।

Related News

Leave a Reply

Back to top button