রাজ্য

পূজার আগে একাধিক বেহাল রাস্তার হাত থেকে রেহাই পাবেন মালদার মানুষ

রবিবার সকাল ১০টা নাগাদ একাধিক ঢালাই রাস্তার কাজের সূচনা করলেন ইংরেজবাজার পুরসভার প্রশাসক নীহার রঞ্জন ঘোষ। সঙ্গে ছিলেন পুরসভার অন্যান্য আধিকারিকরা৷

Bengal Live মালদাঃ আসন্ন দুর্গা পূজার আগে বেহাল রাস্তার যন্ত্রণা থেকে মুক্তি পেতে চলেছেন বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা। রবিবার সকাল ১০টা নাগাদ একাধিক ঢালাই রাস্তার কাজের সূচনা করলেন ইংরেজবাজার পুরসভার প্রশাসক নীহার রঞ্জন ঘোষ। ইংরেজ বাজার পুরসভার ৩, ২৫ এবং ২৯ নং ওয়ার্ডে শঙ্খধ্বনি ও উলু ধ্বনির মাধ্যমে নারকেল ফাটিয়ে একাধিক ঢালায় রাস্তা এবং ড্রেনের কাজের সূচনা করা হয়। স্থানীয় মানুষদের দীর্ঘদিনের দাবি ছিল ঢালাই রাস্তার। অবশেষে দুর্গা পূজার আগে সেই দাবি পূর্ণ হওয়ায় খুশি বাসিন্দারা।

কোথাও ছিল বেহাল রাস্তায় বড় বড় গর্ত। কোথাও জমে থাকতো বৃষ্টির জল। ঢালাই রাস্তা তৈরির জন্য স্থানীয় বাসিন্দারা বারবার দাবি জানিয়েছিলেন পুর প্রশাসনের কাছে।
অবশেষে ইংরেজবাজার পুরসভার উদ্যোগে ঢালাই রাস্তা তৈরির সূচনা হলো এদিন। এই বিষয়ে ইংরেজ বাজার পুরসভার প্রশাসক নীহার রঞ্জন ঘোষ জানান, ১-২৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় শুরু হবে ঢালাই রাস্তার কাজ। ইংরেজবাজার পুরসভার বিভিন্ন এলাকায় ঢালাই রাস্তা এবং ড্রেন তৈরির জন্য প্রায় ৯ কোটি টাকা বরাদ্দ হয়েছে। রবিবার বেশ কয়েকটি এলাকায় ঢালাই রাস্তা এবং ড্রেনের কাজের সূচনা করা হয়। আগামী কয়েকদিনের মধ্যে ২৯ টি ওয়ার্ডেই রাস্তা এবং ড্রেন তৈরির কাজ শুরু হয়ে যাবে।

Related News

Leave a Reply

Back to top button