রাজ্য

রায়গঞ্জে বিজেপির মিছিল আটকালো পুলিশ

রাজনৈতিক পারদ চড়ছে রায়গঞ্জে। মঙ্গলবারের পর বুধবার দিনও বিজেপি মিছিলকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো শহরে।

 

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জে বিজেপির প্রতিবাদ মিছিল আটকালো পুলিশ৷ মঙ্গলবারের ঘটনার প্রতিবাদে এদিন রায়গঞ্জ পুরসভার ২২ নম্বর ওয়ার্ডে প্রতিবাদ সভা করার কথা ছিল উত্তর দিনাজপুর জেলা বিজেপির। মিছিল করে যাওয়ার পথেই বিবেকানন্দ মোড়ে বিজেপিকে আটকে দেয় পুলিশ। বাধা পেয়ে জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীর নেতৃত্বে রাস্তায় বসে পড়েন বিজেপির নেতা কর্মীরা। পথ আটকে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী সমর্থকেরা।

বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, আর নয় অন্যায়ের প্রচার চলাকালীন মঙ্গলবার ২২ নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মীদের উপর হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। দোষীদের গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার দিনই রায়গঞ্জ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখানো হয়। এরপর এদিন ২২ নম্বর ওয়ার্ডে প্রতিবাদ সভা করার কর্মসূচি নেওয়া হয়। সেখানে যাওয়ার পথেই পুলিশ আমাদের আটকে দেয়। আজকের মধ্যে হামলার ঘটনার সাথে যুক্ত দুষ্কৃতীদের পুলিশ গ্রেপ্তার না করলে বৃহস্পতিবার ফের রাস্তা অবরোধ করা হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় রায়গঞ্জ পুরসভার ২২ নম্বর ওয়ার্ডে আর নয় অন্যায়ের প্রচারে নামে বিজেপি। একই সময় দুয়ারে সরকারের প্রচার করতে রাস্তায় নামে তৃণমূল কংগ্রেস। বিজেপির অভিযোগ, প্রচার চলাকালীন তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা কর্মী সমর্থকদের উপর হামলা চালায়। আগ্নেয়াস্ত্র দেখিয়ে মারধর করা হয় বলেও অভিযোগ বিজেপির। এদিকে অভিযোগ অস্বীকার করে পালটা তৃণমূলের অভিযোগ বিজেপির কর্মী সমর্থকেরাই গালিগালাজ করে।

Related News

Leave a Reply

Back to top button