রাজ্য

পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন পুলিশকর্মী

ডিউটি থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু পুলিশকর্মীর। ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা। ঘাতক গাড়িটি খোঁজার করার চেষ্টা করছে পুলিশ।

Bengal Live আলিপুরদুয়ারঃ  ডিউটি শেষে বাড়ী ফেরার পথে  দুর্ঘটনায় মৃত্যু হলো এক পুলিশ কর্মীর। মঙ্গলবার রাতে বাড়ি ফেরার পথে ফালাকাটা – বীরপাড়া জাতীয় সড়কে কাজলী হল্ট এলাকায় দুর্ঘটনাগ্ৰস্থ হন তিনি। সেখানেই ডাম্পারের ধাক্কায় গুরুতর জখম হন হোম গার্ডে কর্তব্যরত ওই পুলিশকর্মী। গুরুতর জখম অবস্থায় ওই পুলিশকর্মীকে উদ্ধার করে প্রথমে বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে ও পরে স্থানান্তর করা হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। পথেই মৃত্যু হয় তার। ঘটনায় ঘাতক ওই গাড়িটি উদ্ধার করার চেষ্টা করছে পুলিশ।

বালুরঘাটের স্বর্ণ ব্যবসায়ী খুনের ঘটনায় শিলিগুড়ি থেকে গ্রেপ্তার এক

দুর্ঘটনায় নিহত ওই পুলিশকর্মীর নাম বিমল রায় (৫০)। তার বাড়ি ফালাকাটা ব্লকের জটেশ্বর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের অর্ন্তগত বেংকান্দি এলাকায়। মঙ্গলবার রাতে জটেশ্বর পুলিশ ফাঁড়ি থেকে ডিউটি শেষে বাড়ি ফেরার পথে ফালাকাটা – বীরপাড়া জাতীয় সড়কে কাজলী হল্ট এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাত প্রায় দশটা নাগাদ একটি পাথর বোঝাই ডাম্পারের সঙ্গে সংঘর্ষ হয় একটি বাইকের। দুর্ঘটনার জেরে রাস্তার পাশে উল্টে যায় ডাম্পারটি। ঘটনায় গুরুতর জখম হন দুই জন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেই দুইজন আহত ব্যক্তির মধ্যে ছিলেন পুলিশকর্মী বিমল রায় ও ডাম্পারের চালক। গুরুতর জখম অবস্থায় ওই পুলিশকর্মীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে। তবে অবস্থার অবনতি হওয়ায় তাকে স্থানান্তর করা হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। কিন্তু পথেই মৃত্যু হয় তার। ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা। ঘাতক ওই গাড়িটি উদ্ধার করার চেষ্টা করছে পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button