রাজ্য

সামনে এল হেমতাবাদের বিজেপি বিধায়কের অস্বাভাবিক মৃত্যুর পোস্টমর্টেম রিপোর্ট

Join our WhatsApp group

তাহলে কি আত্মহত্যাই করেছেন হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্র নাথ রায়? সামনে এল হেমতাবাদের বিজেপি বিধায়কের অস্বাভাবিক মৃত্যুর পোস্টমর্টেম রিপোর্ট।

Bengal Live রায়গঞ্জঃ তাহলে কি আত্মহত্যাই করেছেন হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্র নাথ রায় ? ময়না তদন্তের রিপোর্ট তেমনই ইঙ্গিত দিচ্ছে। মঙ্গলবার দুপুরেই সামনে এল পোস্ট মর্টেম রিপোর্ট। হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যুর কারণ নিয়ে সোমবার থেকেই তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলে। প্রাথমিক তদন্তের পর পুলিশ অনুমান করেছিল, আত্মহত্যা করেছেন দেবেন্দ্র নাথ রায়। যদিও বিজেপি ও মৃত বিধায়কের পরিবার পুলিশের এই অনুমান খারিজ করে প্রথম থেকেই অভিযোগ তুলছে, খুন করা হয়েছে বিধায়ককে।

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গ জুড়ে হত্যালীলা চলছে – নিশীথ প্রামাণিক

তবে মঙ্গলবার পোস্ট মর্টেম রিপোর্ট সামনে আসার পর পুলিশের অনুমানকেই প্রতিষ্ঠিত করার শিলমোহর পড়ল বলে মনে করছে ওয়াকিবহাল মহল। পোস্ট মর্টেম রিপোর্টে উল্লেখ করা হয়েছে, ফাঁসিতে ঝুলেই মৃত্যু হয়েছে হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের। মৃতের শরীরে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ হেমতাবাদের প্রয়াত বিধায়ককে শেষ শ্রদ্ধা বিজেপির, শবদেহ নিয়ে মিছিল রায়গঞ্জে

যদিও বিজেপি এখনও খুনের অভিযোগেই অনড়। পুলিশ বা পোস্ট মর্টেম রিপোর্ট অনুযায়ী আত্মহত্যার তত্ব মানতে নারাজ তাঁরা। কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক স্পষ্ট জানিয়ে দেন, পোস্ট মর্টেম রিপোর্টের মাধ্যমে তথ্য গোপনের চেষ্টা করছে রাজ্য সরকার ও পুলিশ প্রশাসন। দেবেন্দ্র নাথ রায়কে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে।

এদিকে বিধায়কের রহস্য মৃত্যুর ঘটনায় তদন্তের ভার দেওয়া হয়েছে সিআইডি-র হাতে। রাজ্য সরকারের এই নির্দেশের পর এদিনই জেলায় এসে পৌঁছেছে তদন্তকারী সিআইডি দল।

আরও পড়ুনঃ বিধায়কের মৃত্যুর নিরপেক্ষ তদন্তের দাবি,রায়গঞ্জে পথে নামলেন মোহিত

Related News

Leave a Reply

Back to top button