রাজ্য

বেহাল ৩৪ নম্বর জাতীয় সড়ক, দুর্ঘটনায় প্রাণ গেল পেপার বিক্রেতার

রবিবার সকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হলো খবরের কাগজ বিক্রেতার৷ বাসের ধাক্কায় মৃত্যু হয় তাঁর। ৩৪ নম্বর জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ বন্ধ থাকে যান চলাচল।

Bengal Live মালদাঃ ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় প্রাণ খোয়ালেন খবরের কাগজ বিক্রেতা। দুর্ঘটনার জন্য বেহাল জাতীয় সড়ককেই দায়ি করেছেন প্রত্যক্ষদর্শীরা। রবিবার ঘটনাটি ঘটেছে গাজোলের অক্ষয়মোড় এলাকায়। ঘটনাস্থলে গাজোল থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। দুর্ঘটনার কারণে বেশ কিছুক্ষণ যানচলাচল স্তব্ধ হয়ে যায় ৩৪ নম্বর জাতীয় সড়কে। পরে পুলিশ এলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

বৃষ্টি কমলেও নামেনি জল, যাতায়াত চলছে ছোট নৌকায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পেপার বিক্রেতার নাম অখিল সরকার (৪২)। তাঁর বাড়ি গাজোলের আলাল অঞ্চলের উত্তরালাল ময়না নয়াপাড়ায়। প্রতিদিনের মতো রবিবারও পেপার বিলি করতে বেড়িয়েছিলেন তিনি। আহরা এলাকায় পেপার দেওয়ার উদ্দেশ্যে রওনা হলে অক্ষয় মোড়ে উল্টো দিক থেকে আসা একটি বেসরকারি বাস তাঁকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

তুড়ি মেরে ওজন কমান ঘরোয়া টোটকায়, হেঁশেলেই মজুত মন্ত্র

এলাকাবাসীর দাবি জাতীয় সড়কের বেহাল অবস্থার দরুন বাসগুলো উলটো রাস্তা দিয়ে যাতায়াত করছে। তাই ওই এলাকায় দুর্ঘটনা বাড়ছে । উলটো রাস্তা দিয়ে বাস যাওয়ার ফলে পেপার বিক্রেতার অকালে মৃত্যু হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা । দ্রুত জাতীয় সড়ক মেরামত করার দাবি তোলেন স্থানীয়রা।

Related News

Leave a Reply

Back to top button