রাজ্য

রাস্তা সংস্কারের দাবিতে ধামসা মাদল বাজিয়ে অবরোধ গ্রাম বাসীদের

Join our WhatsApp group

দীর্ঘদিন থেকে বেহাল রাস্তা। সংস্কারের দাবিতে সোমবার পথ অবরোধে সামিল গ্রামবাসীরা। দীর্ঘ যানজট রাজ্য সড়কে।

Bengal Live মালদাঃ তিন কিলোমিটার পাকা রাস্তার দাবিতে হাতে তীর-ধনুক নিয়ে ধামসা মাদল বাজিয়ে অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের। সোমবার সকাল ৯’টা থেকে হবিবপুর থানার ঝিনঝিন পুকুর এলাকায় মালদা নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান রাঘববাটি গ্রামের বাসিন্দারা।

আরও রঙিন, আরও আকর্ষণীয় হচ্ছে হোয়াটসঅ্যাপ, আসছে নতুন ফিচার

অবরোধকারীদের অভিযোগ, বেহাল অবস্থায় রয়েছে তাদের চলার রাস্তা। পাকা রাস্তার দাবিতে হাতে প্ল্যাকার্ড নিয়ে গ্রামবাসীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। অবরোধের জেরে ব্যাপক যানজট সৃষ্টি হয় রাজ্য সড়কে। যতক্ষণ না পাকা রাস্তা তৈরির আশ্বাস দেবে প্রশাসন ততক্ষণ অবরোধ সরানো হবে না বলে জানিয়ে দিয়েছেন তারা।

এরই নাম প্রেম ? টানা দুইদিন ধর্নার পর প্রেমিকের গলায় মালা দিল প্রেমিকা

road block by villagers demanding metalled road at habibpur in maldah

এই রাস্তাটি ঝিনঝিন পুকুর থেকে রাঘববাটি হয়ে কচিপুকুর পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পথ। এদিন রাস্তা অবরোধের ফলে ব্যাপক যানজটের সৃষ্টি হয় রাজ্য সড়কে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় হবিবপুর ব্লকের বিডিও শুভজিৎ জানা এবং আইসি পূর্ণেন্দু মুখার্জি। তাঁদের আশ্বাসে অবরোধ তুলে নেন গ্রামবাসীরা। ঝিনঝিন পুকুর থেকে রাঘববাটি গ্রাম পর্যন্ত ৯০০ মিটার ঢালাই রাস্তা তৈরির আশ্বাস দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। প্রশাসনের এই আশ্বাসেই আজকের মতো আন্দোলন প্রত্যাহার করে নেন গ্রামবাসীরা।

দার্জিলিং, সিকিমের পর সিমলা-মানালি, একে একে খুলছে দুয়ার

Related News

Leave a Reply

Back to top button