রাজ্য

দূরপাল্লার বাসে ডাকাতি, আগ্নেয়াস্ত্র দেখিয়ে যাত্রীদের টাকা-পয়সা লুঠ

Join our WhatsApp group

রাতের দূরপাল্লার বাসে ডাকাতির খবরে চাঞ্চল্য। সশস্ত্র দুষ্কৃতীরা যাত্রীদের মারধর করে লুঠপাট চালায় বলে অভিযোগ৷ ঘটনাস্থলে পুলিশ। আতঙ্কিত যাত্রীরা।

Bengal Live জলপাইগুড়িঃ রাতের দূরপাল্লার বাসে ডাকাতির অভিযোগ ঘিরে আতঙ্ক ও চাঞ্চল্য। সোমবার রাত ৮ টা নাগাদ কোচবিহার থেকে করিমপুরগামী একটি বেসরকারি বাসে সশস্ত্র ডাকাতদল হানা দেয় বলে অভিযোগ যাত্রীদের৷ আগ্নেয়াস্ত্র দেখিয়ে যাত্রীদের মারধর করে নগদ টাকা, মোবাইল ফোন সহ লক্ষাধিক টাকার সামগ্রী লুঠ করে চম্পট দেয় ডাকাতদল। ঘটনাস্থলে পৌঁছেছেন জলপাইগুড়ি জেলা পুলিশের উচ্চপদস্থ কর্তারা। ময়নাগুড়ি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গেছে, কোচবিহার থেকে করিমপুরগামী বাসটিতে মালদা, মুর্শিদাবাদ, বহরমপুর এলাকার ৫০ জন যাত্রী ছিলেন। রাত আটটা নাগাদ ধূপগুড়ি-ময়নাগুড়ি জাতীয় সড়কের কাছে একদল সশস্ত্র ডাকাতদল বাসে উঠে চালককে স্টিয়ারিং থেকে সরিয়ে দেয়। জলঢাকা নদীর সেতুর উপরে বাসটি উঠলে ডাকাতদলের এক সদস্য বাসটি চালানো শুরু করে। যাত্রীদের অভিযোগ, এরপরেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে নগদ টাকা সহ লক্ষাধিক টাকার সামগ্রী লুঠ করে দুষ্কৃতীরা।

খবর পেয়ে ময়নাগুড়িতে আসেন জলপাইগুড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) থেনডুপ শেরপা, জলপাইগুড়ির ডিএসপি (ক্রাইম) বিক্রমজিৎ লামা। ঘটনার তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ। তবে এখনও গ্রেপ্তারের কোনও খবর নেই। ডাকাতদলটির হদিস করার চেষ্টা করছে পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button