রাজ্য

মাস্ক পড়ে পূজার চাঁদা চাইতে এসে ডাকাতি, আতঙ্কে বাসিন্দারা

Join our WhatsApp group

চাঁদার নাম করে বাড়িতে ঢুকেই ডাকাতি ছক দুষ্কৃতীদের৷ ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী থাকলেন গৃহবধূ।

আজকের রাশিফলঃ ১১ই অক্টোবর, রবিবার

Bengal Live আলিপুরদুয়ারঃ পূজার চাঁদা তোলার নামে বাড়িতে ঢুকে ডাকাতি করে চম্পট দিল দুষ্কৃতীরা। এমন অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে আলিপুরদুয়ারে৷ শনিবার রাতে ঘটনাটি ঘটেছে, ফালাকাটার যোগেন্দ্রপুর সোনারধাম এলাকায়। ওই ঘটনার জেরে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, পেশায় কৃষক বাড়ির মালিক পরিমল সরকার হিমঘরে রাখা আলু বিক্রি করে তিনি কয়েক লক্ষ টাকা আয় করেছিলেন। আলু বিক্রির ওই টাকা বাড়িতেই রাখা ছিল। শনিবার পরিমলবাবুর অঅনুপস্থিতিতে পূজার চাঁদা নেওয়ার নাম করে বাড়িতে ঢুকে লুটপাট চালায় দুষ্কৃতীরা।

দুর্গা পূজার আগেই চালু হোক রাধিকাপুর এক্সপ্রেস, দাবি কংগ্রেসের

পরিমল সরকারের স্ত্রী পুতুল সরকার বলেন, “সন্ধ্যায় দুর্গা পূজার চাঁদা নিতে এসেছি বলে ডাকাডাকি করে। বাড়ির গেট খুলে দিতেই ৩ জন বাড়িতে ঢোকে। তাদের প্রত্যেকের মুখ মাস্ক ও রুমাল দিয়ে বাঁধা ছিল। বাড়িতে ঢুকেই দুষ্কৃতীরা আমার মুখ গামছা দিয়ে বেঁধে ফেলে। এরপর তারা আমাকে ধারালো অস্ত্র দেখিয়ে ছেলেকে প্রাণে মারার হুমকি দেয় ও আলু বিক্রির টাকা চায়। আমি ভয়ে আলমারির চাবি দিয়ে দেই। দুষ্কৃতীরা আলু বিক্রির মোট ১১ লক্ষ টাকা ও সোনার অলঙ্কার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।”
খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফালাকাটা থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে ফালাকাটা থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button