রাজ্য

পেট্রপণ্য ও জ্বালানির মূল্যবৃদ্ধি, মালদায় উনুন জ্বালিয়ে বিক্ষোভ

পেট্রপণ্য ও জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদ মালদায়। মাটির উনুনে রুটি বানিয়ে প্রতিবাদ। পুড়ল প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা।

 

Bengal Live মালদাঃ পেট্রপণ্য সহ জ্বালানির অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে অভিনব প্রতিবাদ মালদা জেলা আরএসপি নেতৃত্বের। মাটির উনুনে খড়ি দিয়ে রান্না করে জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানান তাঁরা। সোমবার এই আন্দোলন কর্মসূচিতে মালদা শহরের ফোয়ারা মোড়ে আরএসপি সংগঠনের নেতাকর্মীরা সামিল হন।

পেট্রোল-ডিজেলের পাশাপাশি রান্নার গ্যাসের দাম ক্রমশ বেড়ে চলায় চরম সমস্যার মধ্যে সাধারণ নাগরিকরা। আয়ের তুলনায় খরচ অনেকটা বেড়ে যাওয়ায় সমস্যার মধ্যে পড়েছেন রাজ্যবাসী। এই নিয়ে রাজ্যের শাসক বিরোধী সমস্ত রাজনৈতিক দলগুলি মূল্যবৃদ্ধির প্রতিবাদে পথে নেমেছে।

HS RESULT: নম্বর বৃদ্ধির দাবিতে রায়গঞ্জে পথ অবরোধ পড়ুয়াদের

জানা গেছে, সোমবার সকালে জ্বালানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে মালদা শহরের ফোয়ারা মোড়ে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করে মালদা জেলা আরএসপি নেতৃত্ব । এদিন মাটির উনুনে রান্নার পাশাপাশি গ্যাস সিলিন্ডারে মালা পরিয়ে অভিনব কায়দায় বিক্ষোভ দেখান উপস্থিত নেতাকর্মীরা । একইসাথে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করা হয় বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।

Related News

Leave a Reply

Back to top button