রাজ্য

শিলিগুড়িতে আটক একাধিক নারায়ণী সেনা

বাগডোগরা বিমান বন্দরে যাওয়ার পথে আটক বেশ কয়েকজন নারায়ণী সেনা৷

 

Bengal Live শিলিগুড়িঃ কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে স্বাগত জানাতে গিয়ে আটক বেশ কয়েকজন নারায়ণী সেনা৷ জানা গেছে, ৩৫ জন নারায়ণী সেনাকে এদিন আটক করে বাগডোগরা থানার পুলিশ৷ জানা গেছে, কোভিড বিধি ভঙ্গ করার অভিযোগে আটক করা হয়েছে নারায়ণী সেনার সদস্যদের৷ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, কেন্দ্রীয় স্বরায় প্রতিমন্ত্রী হওয়ার পর এই প্রথম এলাকায় ফিরছেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক৷ মঙ্গলবার জন বার্লার পর তাঁরও উত্তরবঙ্গে ফেরার কথা। বাগডোগরা বিমান বন্দরে নামবেন তিনি। এরপর কোচবিহারের উদ্দেশ্যে রওনা দেবেন কেন্দ্রীয় মন্ত্রী৷ জানা গেছে, মন্ত্রীকে স্বাগত জানাতে এদিন বেশ কয়েকজন নারায়ণীর সেনা যাচ্ছিলেন বিমান বন্দরের উদ্দেশ্যে। অভিযোগ, বাগডোগরা বিহার মোড় সংলগ্ন এলাকা থেকে ওই নারায়ণী সেনার সদস্যদের আটক করে পুলিশ।

ঐতিহ্যের ৫১৬ বছর পার জলপাইগুড়ি বৈকুন্ঠপুর রাজবাড়ীর মনসা পুজো

আটক নারায়ণী সেনার সদস্যদের অভিযোগ, তাদের সন্ধ্যা ছ’টার পর ছাড়া হবে বলে জানা গেছে। আটক করে থানায় নিয়ে যাওয়ার পর জল পর্যন্ত খেতে দেওয়া হয়নি। কেন্দ্রীয় মন্ত্রীকে স্বাগত জানাতে না পারলে আন্দোলনে নামার হুঁশিয়ারিও দিয়েছেন সেনার সদস্যরা।

Related News

Leave a Reply

Back to top button