রাজ্য

উত্তরে এসেই ভাঙন ধরালেন তৃণমূলে, নেত্রীকে নজিরবিহীন আক্রমন শুভেন্দুর

কোচবিহারের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে নজিরবিহীন আক্রমন করলেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম থেকে পরাজিত হবেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেও এদিন সভা মঞ্চ থেকে মন্তব্য করেন তিনি৷

আলফানসো একাই একশো, অন্যরা একশো কেজি প্রতি

Bengal Live কোচবিহারঃ বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ছাড়লেন ভূষণ সিং। শনিবার কোচবিহার পুরসভার পুরপ্রশাসক ভূষণ সিং যোগ দিলেন বিজেপিতে। শুভেন্দু অধিকারীর হাত থেকে পদ্ম পতাকা হাতে তুলে নিলেন তিনি।

শনিবার নিশিগঞ্জে মাথাভাঙ্গা ও শিতলখুচি কেন্দ্রের দুই বিজেপি প্রার্থীর হয়ে সভা করেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। এরপর তিনি যান দিনহাটায়। সেখানে দিনহাটা ও সিতাই কেন্দ্রের দুই বিজেপি প্রার্থীর প্রচারে সভা করেন তিনি৷ সভা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ১ এপ্রিল বেগম হেরে গেছে৷ অনেক ভোটে হেরে গেছে। নন্দীগ্রামের মাটিতে পদ্ম ফুটিয়ে এসেছি। আমি মাটির গন্ধ বুঝি। আমি দায়িত্ব নিয়ে বলছি ষাটের মধ্যে অন্তত পঞ্চান্নের বেশি আসনে বিজেপি জিতে গেছে।

ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখবে অ্যালোভেরা! জানুন এর ব্যবহার।

যে পরিবর্তন আপনারা ২০১৯ সালে লোকসভা নির্বাচনে শুরু করেছেন সেই বৃত্ত সম্পূর্ণ হতে চলেছে আগামী দিনে। ১০ বছর ধরে তৃণমূল কংগ্রেসের সরকার চলছে৷ আমি কিছুবছর মন্ত্রী ছিলাম। তবে দল ও সরকার প্রাইভেট লিমিটেড পার্টিতে পরিণত হয়েছে। পার্টিতে একজন সব। বাকি সবাই ল্যাম্প পোস্ট৷ দিদি ও তার ভাইপো বাংলায় কাটমানি সিন্ডিকেট রাজে ভরিয়ে দিয়েছেন। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষা প্রয়োগ নিয়েও কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, এমন ভাষা প্রয়োগ আগে কোনও মুখ্যমন্ত্রীর মুখে শোনা যায়নি।

Related News

Leave a Reply

Back to top button