রাজ্য

করোনা আক্রান্ত বিজেপি নেতা, হোম কোয়ারান্টাইনে সাংগঠনিক সভাপতি সহ অনেকে

Join our WhatsApp group

করোনা আক্রান্ত শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক। আক্রান্তের সংস্পর্শে আসায় জেলা বিজেপির সাংগঠনিক সভাপতি সহ কোয়ারান্টাইনে আরও অনেকে।

Bengal Live শিলিগুড়িঃ করোনা আক্রান্ত হলেন শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক। বুধবার রাতে ওই বিজেপি নেতার করোনা রিপোর্ট পজিটিভ আসে৷ আক্রান্ত নেতা শিলিগুড়ি পুর কর্পোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের রাজা রামমোহন রায় সরনীর বাসিন্দা। বিজেপি নেতার করোনা আক্রান্তের খবরে চাঞ্চল্য শিলিগুড়ি জুড়ে। জানা গেছে, বুধবার দিনই দলীয় কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তিনি। এরফলে শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সহ আরও বেশ কয়েকজন কার্যকর্তা হোম কোয়ারান্টাইনে গিয়েছেন বলে দাবি বিজেপি নেতৃত্বের।

ADVERTISEMENT

শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি প্রবীণ আগরওয়াল প্রেস বিবৃতিতে জানিয়েছেন, গত ৬ জুন জ্বর অনুভূত হওয়ায় প্রায় ১০ দিন পূর্বে করোনা পরীক্ষার জন্য সোয়াব স্যাম্পল পরীক্ষার জন্য পাঠান ওই নেতা। তারপর তিনি নিজেই আইসিএমআর-এর গাইড লাইন মেনে ৭ দিনের জন্য হোম কোয়ারাইন্টাইনে (Home Quarantine) ছিলেন। বিজেপি নেতার অভিযোগ, স্বাস্থ্য দপ্তরের ঢিলেমির কারণে বুধবার রাতে প্রায় ১০ দিন পর তাঁর পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে এবং তিনি জলপাইগুড়ির হাসপাতালে ভর্তি হন।

প্রবীণ আগরওয়াল আরও জানিয়েছেন, হোম কোয়ারাইন্টাইন পর্ব শেষ করার পরেই দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করেন আক্রান্ত নেতা। ফলে গত ৪ দিনে আক্রান্তের সংস্পর্শে যাঁরা এসেছেন প্রত্যেকেই এই খবর প্রাপ্তির সাথে সাথে নিজেদের আগামী ৭ দিনের জন্য হোম কোয়ারাইন্টাইনে করে নিয়েছেন। করোনা আক্রান্ত নেতা সুস্থ রয়েছেন বলেও জানিয়েছেন প্রবীণ আগরওয়াল।

Related News

Leave a Reply

Back to top button