রাজ্য

হাসপাতাল থেকে ছুটি পেলেন শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য

হাসপাতাল থেকে ছুটি পেলেন শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য

Bengal Live ওয়েব ডেস্কঃ অনেকটাই সুস্থ শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য। বৃহস্পতিবার কলকাতার একটি হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর জানালেন অশোক বাবু নিজেই। কলকাতা থেকে শিলিগুড়িতে ফিরে ফের সাধারণ মানুষের কাজে নিজেকে নিয়োজিত করবেন বলেও জানিয়েছেন তিনি।

উত্তরবঙ্গে সিপিএমের মুখ তথা জনপ্রিয় নেতা অশোক ভট্টাচার্যের অসুস্থতা নিয়ে গত কয়েক দিন ধরেই উদ্বেগের মধ্যে ছিলেন তাঁর পার্টি সহকর্মী থেকে শুরু করে সমস্ত স্তরের শুভানুধ্যায়ীরা। হৃদরোগে আক্রান্ত হওয়ায় গত শনিবার রাতে প্রথমে শিলিগুড়িতেই একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়েছিল শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্যকে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে উঠলে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাঁকে কলকাতা নিয়ে যাওয়া হয়। কলকাতার একটি নার্সিংহোমে অশোকবাবুর হৃদযন্ত্রে শল্য চিকিৎসা করা হয়।

আরও পড়ুনঃ প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেবের সঙ্গে দেখা করলেন বর্তমান রাজ্যপাল

সিপিএমের দার্জিলিং জেলা সম্পাদক জীবেশ সরকার জানিয়েছিলেন, অশোকবাবুর হার্টের সুচিকিৎসা করা হয়েছে। তাঁর আর্টারিতে যে ব্লক পাওয়া গিয়েছিল সেখানে দুটো স্টেন্ট বসানো হয়েছে। এই চিকিৎসার পরই তিনি বেশ সুস্থ হয়ে উঠছেন। তাঁর অবস্থা এখন যথেষ্ট স্থিতিশীল।

এদিন হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর অশোক বাবু বলেন, অনেকটাই সুস্থ। চিকিৎসক, স্বাস্থ্য কর্মী ও অসংখ্য সাধারণ মানুষের শুভেচ্ছায় অনেকটাই সুস্থ হয়ে উঠেছি। খুব শীঘ্রই শিলিগুড়ি ফিরে সাধারণ মানুষের কাজে যোগ দিতে পারবো বলে মনে করছি।

Related News

Leave a Reply

Back to top button